|

গোদাগাড়ীতে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১:২৬ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৮

গোদাগাড়ীতে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে হারিয়ে যাওয়ার তিন দিন পর এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর গ্রামে পুকুরে মরদেহটি ভেসে ওঠে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহটি উদ্ধার করে।

নিহত কলেজছাত্রের নাম জয়নাল আবেদিন। গোদাগাড়ী সরকারী কলেজের দ্বাদশ (২য় বর্ষ) শ্রেণির ছাত্র ছিল সে। জয়নালের বাড়ি চাঁপাই নবাবগঞ্জ জেলার চর হরিশপুর গ্রামের খোরশেদের ছেলে । পৌর এলাকার সারাংপুর গ্রামে বোনের বাড়ী থেকে পড়াশোনা করত সে। গত বৃহস্পতিবার দুপুরে বাড়ী থেকে বের হলে গত কাল শুক্রবার জয়নালের বাবা ও দুলাভাই গোদাগাড়ী মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেন।

জয়নালের বাবা খোরশেদ আলী বলেন,কেও আমার ছেলেকে বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। দোষীদের খুঁজে বের করে আইন অনুযায়ী শাস্তি দেওয়া হোক।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, নিখোঁজের তিনদিন পর শনিবার খুব ভোরে জয়নালকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাড়ীর পার্শ্বে একটি পুকুরে মরদেহ ভেসে ওঠে।

ওসি আরো জানান, ভাসমান মরদেহটি দেখার পর এলাকাবাসী থানায় খবর দেন। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে হত্যা না অাত্মহত্যা। তারপর আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

গোদাগাড়ীতে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

দেখা হয়েছে: 508
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪