|

গোদাগাড়ীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিতঃ ১০:০৫ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০২০

গোদাগাড়ীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর গ্রামে জমিতে পানি দিতে যাওয়ার জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই দোলোয়ার (২৫) এর ধানকাটা কাইদার আঘাতে বড় ভাই রাসেল (৩০) এর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছোট ভাই দেলোয়ার পলাতক রয়েছে। তারা মৃত নুর মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার বিকেল ৫ টার দিকে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। ইফতারির পর বিষয় টি জানাজানি হলে গোদাগাড়ী মডেল থানা পুলিশ বাড়িতে গিয়ে মৃত্যুদেহ উদ্ধার করে রামেকের মর্গে পাঠানোর জন্য থানায় নিয়ে আসে।

বাসুদেবপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বেবী জানান,পারিবারিক পূর্বের জেরে ধরে আজ বিকেল সাড়ে চারটার দিকে ছোট ভাই জমিতে পানি দিতে যাওয়ার সময় তার বাম হাতে কাইদা চেপে ধরে থাকা অবস্থায় রাগারাগি করে বড় ভাইকে জড়িয়ে ধরতে যাই সেসময় কোন ভাবে বড় ভাইয়ের বুকে কাইদা ঢুকে গেলে উচ্চ রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরা দু’ভাই বাসুদেবপুর পাইকোড়তলা মোড়ে একটি কসমেটিকের দোকানে একত্রে ব্যবসা করে ।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। লাশটি রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

দেখা হয়েছে: 495
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪