|

গোদাগাড়ীতে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশিতঃ ৫:০৩ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

গোদাগাড়ীতে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সকল পেশার মানুষ ও সাধারণ মানুষ এবং শিক্ষার্থীদের মাঝে প্রচারণার লক্ষে সারাদেশের মত রাজশাহীর গোদাগাড়ীতে ৪ অক্টোবর বৃহস্পতিবার থেকে ৬ অক্টোবর শনিবার পর্যন্ত ৩ দিনব্যপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেন দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলা কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর সদর শহীদ ফিরোজ চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মেলা চত্বরে গিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে মিলিত হয়।

গোদাগাড়ীতে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

উদ্বোধনের পরে সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার স্টলগুলো পরিদর্শণ করেন। এরপর অতিথিরা আসন গ্রহণ করে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতার।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক, আলোচক হিসেবে সরকারের উন্নয়ন বিষয়ে আলোচনা করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগ সভাপতি অধ্যাপক আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

গোদাগাড়ীতে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

মেলায় মোট ৬০ টি স্টলে সরকারী, বেসরকারী অফিসসমূহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সরকারের উন্নয়ন গুলো প্রচার করে।

এছাড়াও মেলায় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলার বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও তরুণ, শিক্ষার্থী, অভিভাবক, বিনিয়োগকারী, এনজিও, সাংস্কৃতিক সংগঠন/ক্লাব ও প্রান্তিক পর্যায়ের জনসাধারণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 446
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪