|

গোদাগাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিতঃ ১২:৪৬ পূর্বাহ্ন | অগাস্ট ১৬, ২০১৮

গোদাগাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

জাতীয় শোক দিবস, নানা কর্মসূচির মধ্য দিয়ে রাজশাহীর গোদাগাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে পৌর সদর শহীদ ফিরোজ চত্বরে আওয়ামী যুবলীগের আয়োজনে মোমবাতি প্রোজ্জলন শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের স্বরণে ১ মিনিট নিরাবতা পালন, বুধবার সকালে আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয়, দলীয় এবং কালো পতাকা উত্তোলন করেন পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম।

এরপর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক,উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান,সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস,সাধারণ সম্পাদক রবিউল আলম সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। পরে এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়। এরপর এক শোক শোভাযাত্রা নিয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। সেখানে আয়োজন করা হয় এক আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ।

গোদাগাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

এরআগে, পৌরসভার আয়োজনে পৌরচত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, পৌরসভার মেয়র মুনিরুল ইসলাম বাবু, পৌর পরিষদ এবং পৌর কর্মচারীরা। এসময় এক মিনট নিরবতা পালন এবং বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় একটি শোভা যাত্রা বের হয়।

অপরদিকে মহিশালবাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার আয়োজনে মহিলা কলেজের অধ্যক্ষ রোকনুজ্জামান সরকারের সভাপতিত্বে শোক সভা ও দোয়া মাহফিলে যোগ দেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

দেখা হয়েছে: 566
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪