|

গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শফিকুলের রাষ্ট্রীয় মর্যাদার দাফন

প্রকাশিতঃ ৪:১১ অপরাহ্ন | জুন ২৩, ২০১৮

গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শফিকুলের রাষ্ট্রীয় মর্যাদার দাফন

শামসু্জ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম ভোদু (৬৫) এর রাষ্ট্রীয় মর্যাদার মাধ্যমে দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের বালিয়াঘাটা গোরস্থানে গোদাগাড়ী মডেল থানার পুলিশের একদল চৌকস পুলিশের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল অাকতার,উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, থানার এসআই মজিবুর রহমান, বাসুদেবপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা একরামুল হক, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান মুক্তিযুদ্ধা ও সাংবাদিক গোলাম মোস্তফা মন্টু, আব্দুর রশিদ, প্রমুখ।

গোদাগাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শফিকুলের রাষ্ট্রীয় মর্যাদার দাফন

এছাড়াও উপজেলা অসংখ্য মুক্তিযোদ্ধা সহ প্রায় ৮ শতাধিক জনগণ জানাযার নামাজে উপস্থিত ছিলেন। গত শুক্রবার রাত ১১ টা ৪০ মিনিটের নিজ বাসভবনে মৃত্যুর কোলে ঢলে পড়েন অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্য জাতীর এই শ্রেষ্ঠ সন্তান। তিনি বাসুদেবপুর ইউনিয়নের বালিয়াঘাটা গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে তাঁর পরিবারের সদস্যদের হাতে ৪ হাজার টাকা তুলে দেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪