|

গোদাগাড়ীতে শিক্ষকের চড় থাপড়ে ছাত্রের কানের ক্ষতি

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | নভেম্বর ২৯, ২০১৮

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে শিক্ষকের চড় থাপড়ে ছাত্রের কানের মারাত্মক ক্ষতি হয়েছে। ছাত্রের পরিবার অভিযোগ করেন , উপজেলার সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী রজব আলী গত ১০ শে নভেম্বর শিক্ষক সেলিম আকতারের কাছে টেষ্ট পরীক্ষার খাতা নিয়ে যায়।

খাতায় ভূল ক্রুটি দেখে রাগান্নিত হয়ে শিক্ষক সেলিম তার ছাত্র রজব আলীকে চড় থাপড় মারতে থাকে । এতে করে রজব আলী আঘাত প্রাপ্ত হলে ডান কান দিয়ে রক্ত বের হতে থাকে । তখন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে যায়। এখুন ডান কান দিয়ে কোন শব্দ শুনতে পাইনা। মাঝে মধ্যে প্রচন্ড ব্যাথা করে।

গত কাল বৃহস্পতিবার রজব আলী গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে গেলে চিকিৎসক জানান কানের আঘাত গুরুত্বর হওয়ায় কোন শব্দ শুনতে পাচ্ছেনা। উন্নত চিকিৎসার জন্য রজব আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

রজব আলী ও তার সহপাঠিরা অভিযোগ করে ক্লাসে ও পরীক্ষায় ভ’ল ক্রটি করলেই শিক্ষার্থীদের মারধর করে থাকে শিক্ষক সেলিম। শিক্ষক হওয়ায় মারধরের বিষয় গুলী প্রধান শিক্ষক ও অভিভাবকদের জানাত না শিক্ষার্থীরা । কিন্তু রজব আলীকে চড় থাপড় মারার পর কানের ক্ষতি হওয়ায় পরিবারকে জানিয়েছে শিক্ষার্থীরা ।

অভিযোগ প্রসঙ্গে শিক্ষক সেলিম রেজা বলেন, বেয়াদবী করার কারনে শাসন করতে গিয়ে রজব আলীকে এক থাপড় মেরেছি । প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম বলেন,বিষয়টি আমার জানা নেই । তবে খোজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪