|

গোদাগাড়ীতে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১:৫৭ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

গোদাগাড়ীতে-হেরোইন-A drug dealer, including heroin, was arrested in Godagari

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ১ কেজি ৯শ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। আটক মাদক ব্যবসায়ীর নাম রিপন (২০)। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার রেলগেট বাইপাস মোড়ে রহিম টেলিকম নামে একটি মোবাইল সার্ভেসিং এর দোকানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক রিপন উপজেলার রেলগেট মাটিকাটা গ্রামের জালাল উদ্দীনের ছেলে। রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আতাউর রহমান ও সহকারি পরিদর্শক (এসআই) মেহেদী হাসান এর নেতৃত্ব একটি দল তাকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রিপন বলে, ‘এই দোকান আমার না। আমি মাঝেমধ্যে বসি। এটি সহারাগাছি গ্রামের আফজালের ছেলে জসিম উদ্দীনের দোকান। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আতাউর রহমান হেরোইন উদ্ধার ও আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত যুবক রিপনকে জেলা গোয়েন্দা কার্যালয়ে জিঞ্জাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে।

গোদাগাড়ীতে-হেরোইন-A drug dealer, including heroin, was arrested in Godagari

স্থানীয় সূত্রে জানা যায়, গোয়েন্দা পুলিশের তল্লাশী উপস্থিতি টের পেয়ে রাহিম টেলিকমের মালিক জসিম উদ্দীন পালিয়ে যায়। জসিম মাদক সম্রাট সেতাবুর রহমান বাবু মেম্বারের ফুফাতো ভাই ও পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশ সুপার শহিদুল্লাহ গোদাগাড়ীতে মাদকের অভিযান নিশ্চিত করে বলেন, সকলের সহাযোগিতায় মাদকের বিরুদ্ধে বড় অভিযান চালাতে চাই। মাদকের বিরুদ্ধে কোন ছাড় নেই বলে মন্তব্য করেন তিনি।

দেখা হয়েছে: 502
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪