|

গোদাগাড়ীতে হেলিকাপটার বিধ্বস্ত আহত ৬ জন

প্রকাশিতঃ ৪:০৭ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০১৮

রাজশাহীতে হেলিকপ্টার আছড়ে পড়ে আহত ৭

শামসুজ্জোহা বাবু,রাজশাহী প্রতিনিধিঃ
বৈরি আবহাওয়ায় উড়তে গিয়ে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টা ২৫ মিনিটে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকার একটি হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে। তবে হেলিকপ্টারের পাইলটসহ যাত্রীরা অক্ষত রয়েছেন।

হেলিকপ্টারে ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া, শিল্পী ফেরদৌস আরা, চ্যানেল আইয়ের দুই সাংবাদিক এবং হেলিকপ্টারের পাইলটসহ মোট সাতজন ছিলেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, উপজেলা সদরের আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বর্ণ কিশোর কিশোরী ফাউন্ডেশনের সাইকেল বিতরণ অনুষ্ঠান ছিল। বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠান শেষ হলে চ্যানেল আইয়ের এই দলটি ওই হেলিকপ্টারে করে ঢাকায় ফিরছিলেন।

গোদাগাড়ীতে হেলিকাপটার বিধ্বস্ত আহত ৬ জন

বৃষ্টি ও বাতাসের মধ্যে হেলিকপ্টারটি উড়তে গেলে যান্ত্রিক ক্রটির করণে পাইলট নিয়ন্ত্রণ হারান। তখন হেলিকপ্টারটি মাটিতে পড়ে যায়।

ওসি জানান, কেউই গুরুতর আহত হননি। পাইলট ছাড়া বাকি সবাইকে স্থানীয়রা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। হেলিকপ্টারের পাইলট ঘটনাস্থলেই আছেন। তিনি সুস্থ্য আছেন।

দেখা হয়েছে: 2079
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪