|

গোদাগাড়ী উপজেলা সমিতি ঢাকার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ন | জুন ১০, ২০১৮

গোদাগাড়ী উপজেলা সমিতি ঢাকার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গোদাগাড়ী প্রতিনিধিঃ

গোদাগাড়ী উপজেলা সমিতি ঢাকায় কর্মরত বিভিন্ন কর্মকর্তা,কর্মচারী,শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ নিয়ে গঠিত। গোদাগাড়ী উপজেলা সমিতি ঢাকার উদ্যোগে জমকালো আয়োজন পরিচ্ছন্ন পরিবেশে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ঢাকা এসিআই সেন্টারে অনুষ্ঠিত ইফতার ও দেয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ীর কৃতি সন্তান নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম ।

গোদাগাড়ী উপজেলা সমিতির সহ সভাপতি ও সোস্যাল ইসলামী ব্যাংকের সাবেক জিএম ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী বাংলাদেশ এসিআই লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক এফএইচ আনসারী,উপজেলা সমিতির সভাপতি ইন্ঞ্জিনিয়ার নুরুল ইসলাম,সহ সম্পাদক আবু তাহের,সাধারণ সম্পাদক রেজুয়ানুল ইসলাম মুকুলসহ গোদাগাড়ীর অনেকে যারা সরকারের বিভিন্ন দপ্তরে কর্মরত গোদাগাড়ীর কৃতি সন্তানেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার সমিতি ঢাকার নির্বাহী কার্যকারী কমিটির সদস্য ও তাদের পরিবারসহ বিভিন্ন শিক্ষক/শিক্ষিকা, শিক্ষার্থী বিভিন্ন শ্রেনীর সুধীজন এবং বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪