|

গোদাগাড়ী পৌরসভার উপনির্বাচনে কাউন্সিলর মনিরুলের আস্থা

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ন | মে ০২, ২০২১

গোদাগাড়ী পৌরসভার উপনির্বাচনে কাউন্সিলর মনিরুলের আস্থা

সারোয়ার হোসেন: সদ্য নির্বাচিত গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবুর মৃত্যুতে বর্তমানে পৌরসভার আসনটি শূন্য হওয়ায় ইতিমধ্যে নতুন নতুন প্রার্থীদের আনাগোনা বেড়েছে গোদাগাড়ী পৌরসভায়। তবে এখন পর্যন্ত পৌরসভার আসনটি শূন্য ঘোষণা বা কোন তফসিল ঘোষণা করা হয়নি।

তার পরেও এখন থেকেই প্রবীন ও নবীনদের দেখা মিলছে পৌরসভার নির্বাচন নিয়ে আনাগোনা। কেউ ঢাকার নেতাদের কাছে আবার কেউ এমপি মন্ত্রীদের কাছে পৌরসভার ভোট করতে মনোনয়ন চেয়ে লবিং গ্রুপিং চালাচ্ছেন।

তবে ফুরফুরে মেজাজে রয়েছে বিএনপির প্রার্থীরা। অন্যদিকে গোদাগাড়ী পৌরসভার উন্নয়নে মেয়র হয়ে কাজ করতে চান তরুণ কাউন্সিলর মনিরুল ইসলাম মনির। গোদাগাড়ী পৌরসভার উন্নয়নে একঝাঁক মহাপরিকল্পনা নিয়ে পৌরবাসীর পাশে থেকে সেবা করার সুযোগ চান উদ্দীর্য়মান তরুণ কাউন্সিলর ও উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি মনিরুল ইসলাম মনির। ইতিমধ্যে গোদাগাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি ও তরুণ কাউন্সিলর মনিরুল ইসলাম মনির গোদাগাড়ী পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলতে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন।

এতে করে প্রথম বারেই ভোট করে কাউন্সিলর নির্বাচিত মনির পৌরসভার মেয়র নির্বাচন করতে চাওয়ায় তার সাথে একত্রিত ঘোষণা করেছেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা।

জানা গেছে, তৃণমূল আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের দাবি, বার বার পুরাতন প্রার্থীদের মনোনয়ন না দিয়ে একটি বারের জন্য নতুন তরুণ প্রার্থীকে মনোনয়ন দিয়ে ভোট করার সুযোগ দেয়া হোক। সেজন্য তরুণ প্রজন্মের নেতা তরুণ কাউন্সিলর মনিরকে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী হিসাবে দেখতে চাই তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকরা।

গোদাগাড়ী পৌরসভার তরুণ কাউন্সিলর ও উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি মনিরুল ইসলাম মনিরের সাথে কথা বলা হলে তিনি প্রথমেই সদ্য প্রয়াত মেয়র মনিরুল ইসলাম বাবুর অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করে বলেন, আমি জনগণের ভালোবাসায় বিপুল ভোটে বিজয়ী হয়েছি, আমি সারাজীবন জনগণের মাঝে তাদের সেবক হয়ে থাকতে চাই। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে আমার বিজয় হবে ইনশাআল্লাহ।

দেখা হয়েছে: 386
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪