|

গোদাগাড়ী পৌরসভায় নির্বাচনী প্রচরণায় কাউন্সিলর প্রার্থী আব্দুল্লাহ মামুন

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০১, ২০২১

গোদাগাড়ী পৌরসভায় নির্বাচনী প্রচরণায় কাউন্সিলর প্রার্থী আব্দুল্লাহ মামুন

সারোয়ার হোসেন, রাজশাহী: আসন্ন ১৪ই ফেব্রুয়ারী গোদাগাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের নারী পুরুষের মাঝে পানির বোতল মার্কায় কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুনের প্রচার-প্রচরণা তুঙ্গে।

আব্দুল্লাহ আল মামুন প্রতিনিয়ত নারী পুরুষদের মাঝে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে পানির বোতল মার্কায় ভোট দেয়ার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছেন তিনি।

আব্দুল্লাহ আল মামুন বলেন, ৭নং ওয়ার্ড বাসীর সাধারণ মানুষের আপদ বিপদে ছুটে গিয়েছি আমি। ৭নং ওয়ার্ড় বাসীকে আমার পরিবার ভাবি। তাই আমি ১০০% আশা বাদী আগামী ১৪ই ফেব্রেুয়ারী পানির বোতল মার্কায় ভোট দিয়ে আমাকে ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ করে দিবেন ইনশাল্লাহ।

উল্লেখ্য যে,মহামারী করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে গোদাগাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডবাসী যখন ঘর বন্দি ছিলেন ঠিক সে সময় নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণে সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারটির প্রতি গুরুত্ব দিয়ে স্থানীয়ভাবে আব্দুল্লাহ আল মামুন রীতিমতো একটি উদাহরণও সৃষ্টি করেছেন। যার ফলে, তরুণ নেতা হিসেবে আব্দুল্লাহ আল মামুনের পক্ষে জনসমর্থন বেশ ভালো রয়েছে। এতে তার বিজয়ের সম্ভাবনা শতভাগ রয়েছে।

দেখা হয়েছে: 251
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪