|

গোবিন্দগঞ্জে ছয় রাউন্ড গুলিভর্তি রিভলভারসহ ২ ডাকাত আটক

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | অক্টোবর ০২, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলায় ছয় রাউন্ড গুলিভর্তি রিভলভারসহ দুই ডাকাতকে আটক।

বুধবার (০২ অক্টোবর) বিকেল ৫টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকা থেকে তাদের কে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেন।

গ্রেফতাররা হলেন- উপজেলার গাছাবাড়ি গ্রামের মৃত মোসলেমের ছেলে মজনু (২৫) ও অনন্তুপুর গ্রামের মোকলেছের ছেলে মোহাব্বত আলী গাদু (৩৬)।

পরে সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারের পাশে গাছাবাড়ি গ্রামে ডাকাত মজনুর বাড়ির ঘরের মেঝেতে পুঁতে রাখা গুলিভর্তি রিভলবারটি উদ্ধার করা হয়।


গাইবান্ধা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজার রহমান জানান, মজনু ও গাদু জেলার চিহ্নিত ডাকাত। তারা পথচারী ও যানবাহন আটকিয়ে যাত্রীদের মাথায় রিভলবার ঠেকিয়ে সর্বস্ব লুট করে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় ফাঁসিতলা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী মজনুর বাড়ি থেকে গুলি ভর্তি রিভলবার উদ্ধার করা হয়।

দেখা হয়েছে: 292
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪