|

গোবিন্দগঞ্জে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

প্রকাশিতঃ ৪:২৬ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের দক্ষিণ পাটোয়া গ্রামের মাহবুবুর রহমানের মাদকাসক্ত ছেলে মাসুম (২১) কে ১৩ জানুয়ারী (সোমবার) রাত ৯ টায় থানা পুলিশের এসআই আবু বক্কর ছিদ্দিক নিজ বাড়ী থেকে ২০৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে।

থানা ও পরিবার সুত্রে জানা গেছে, মাদকাসক্ত মাসুম বগুড়ার টিএমএসএস টেকনিক্যাল ইনিস্টিউট কলেজে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করা অবস্থায় ইয়াবা সেবনে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সে দিনে ৮/৯ টি ইয়াবা সেবন করতে থাকে। এর কারণে কলেজ কর্তৃপক্ষ তাকে বের করে দেয়। সে বাড়ি এসে মাদকের টাকার জন্য মা-বাবার উপর অত্যাচার করতে থাকে। পরিবার থেকে মাসুম কে মাদক নিরাময় কেন্দ্রে রেখে চিকিৎসাও করায়। কিন্তু এতে কোন লাভ হয়নি। মাসুম বাড়িতে এসে পূর্ণরায় মাদক সেবন শুরু করে এবং টাকার জন্য মা-বাবা কে চাপ দিতে থাকে। বাবা-মা টাকা না দিতে চাইলে মাসুম ইয়াবা কেনার টাকার জন্য ইয়াবা কেনা-বেচা শুরু করে। এমতাবস্থায় নিরুপায় হয়ে মাসুমের বাবা-মা পুলিশের হাতে নিজের সন্তান কে ইয়াবা ট্যাবলেট সহ ধরিয়ে দেয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬২ হাজার টাকা। এ বিষয়ে থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 256
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪