|

গোবিন্দগঞ্জ ১৫০ বোতল ফেন্সিডিল ৩ মাদক ব্যবসায়ী সহ একটি ট্রাক আটক

প্রকাশিতঃ ২:৫৮ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : গোবিন্দগঞ্জ থানার এসআই মমিরুল এর নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ- ঘোড়াঘাট রোডে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী ও একটি ট্রাক আটক ।

১৩ জানুয়ারী সোমবার রাত্রি কালিন ডিউটি করার সময় মিথিলা এন্টারপ্রাইজের ঢাকা মেট্রো -ট ১৫-৫৫৪৮ নম্বরের একটি ট্রাক হিলি সীমান্ত এলাকা হতে ফেনসিডিল নিয়ে ঢাকা অভিমুখে যাবার পথে থানার গেটে আটক পূর্বক তল্লাশি করে ট্রাকের কেবিনে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে সেই সাথে মাদক ব্যবসায়ী ও আসামি ১)ইয়াকুব আলী (২৮) আব্দুল মজিদ সাং পাকুরিয়া থানা নবাবগঞ্জ জেলা দিনাজপুর, ট্রাকের চালক আসামি ২)দীন ইসলাম(৩২) পিতা বাদশা মিয়া সাং হরিন ধারা থানা সাভার জেলা ঢাকা ও আসামি ৩)আশরাফুল শাহ (২১) পিতা শহীদুল শাহ সাং তালঘরিয়া পলিথিন বাজার থানা বাঘমারা জেলা রাজশাহীদের কে আটক করে। এই চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে ট্রাকে অন্যান্য মালামালের আড়ালে ফেনসিডিল বহন করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

আসামি দ্বীন ইসলামের বিরুদ্ধে ঢাকার আদালতে ১ টি মাদক মামলা বিচারাধীন আছে। অপর আসামি ইয়াকুব আলী পেশাদার মাদক ব্যবসায়ী হলেও এর আগে পুলিশ কখনো তাকে আটক করতে পারে নাই। এ বিষয়ে থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে।

দেখা হয়েছে: 296
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪