|

গোসাইরহাট পৌরসভার প্রথম মেয়র হিসেবে আব্দুল আউয়াল বিজয়ী

প্রকাশিতঃ ১২:৫০ পূর্বাহ্ন | জুলাই ১৯, ২০২৩

গোসাইরহাট পৌরসভার প্রথম মেয়র হিসেবে আব্দুল আউয়াল বিজয়ী

মোঃ মহসিন রেজা রিপন, শরীয়তপুরঃ শরীয়তপুর জেলার গোসাইরহাট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল আউয়াল (নারিকেল গাছ প্রতীক) গোসাইরহাট পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন।

১৭ জুলাই সোমবার সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে নির্ধারিত সময় ৪টার পরেও উপস্থিত ভোটারদের ভোট গ্রহন শেষে রাত ৮টার দিকে গোসাইরহাট উপজেলা ভবনের সভাকক্ষে রিটার্নিং কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক, আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী, মিডিয়া কর্মীসহ সকল প্রার্থীর উপস্থিতিতে বেসরকারিভাবে ফলাফল ঘোষনা করা হয়। এতে মোঃ আব্দুল আউয়াল ৩ হাজার ৬ শত ৭২ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের জাকির হোসেন দুলাল পেয়েছেন ২৯৯৫ ভোট।

এছাড়া জিয়াউর রহমান জমাদ্দার (কম্পিউটার) ২৯১৫ ভোট পেয়েছেন, মতিউর রহমান মিন্টু বেপারী (মোবাইল) পেয়েছেন ২৬৩৮।

গোসাইরহাট পৌরসভা নির্বাচন বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ সোহেল সামাদ বলেন, পৌরসভা নির্বাচনকে প্রভাবমুক্ত করতে নির্বাচন সংশ্লিষ্ট সকলে একসাথে কাজ করেছেন,এবং একটি সফল নিরপেক্ষ নির্বাচন আমরা উপহার দিতে পেরেছি।

গোসাইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়ে, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন পরিচালনা করায় মোঃ আব্দুল আউয়াল সকল ভোটার, কর্মী, আইনশৃংখলা বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, গোসাইরহাট পৌরসভার জনগণ আমাকে ভালোবেসে বিশ্বাস করে ভোট দিয়ে মেয়রের মত গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করেছেন, তাই আমি আমার প্রতিশ্রুতি অনুযায়ী বিশ বছর পিছিয়ে থাকা পৌরসভাকে পরিচ্ছন্ন, মাদকমুক্ত, বাল্য বিবাহমুক্ত, সন্ত্রাসমুক্ত ডিজিটাল আধুনিক পৌরসভায় রুপান্তরিত করবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য গোসাইরহাট পৌরসভা ২০০২ সালে গঠিত হওয়ার পর থেকে নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন দুলাল, আলি আহমেদ খানসহ বেশ কয়েকজন পৌরসভার গঠনের বিরোধীতা করে উচ্চ আদালতে রিট করে নির্বাচনী কার্যক্রম বন্ধ করে রেখেছিলেন। নানান চড়াই উৎরাই শেষে ১৭ জুন ২০২৩ নির্বাচন অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 66
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪