|

গোসাইরহাট পৌরসভা নির্বাচনে শুরু হয়েছে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | জুন ১৪, ২০২৩

গোসাইরহাট পৌরসভা নির্বাচনে শুরু হয়েছে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

মোঃ মহসিন রেজা রিপন, শরীয়তপুর প্রতিনিধিঃ আসন্ন গোসাইরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র দাখিল করতে শুরু করেছেন।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার গোসাইরহাট পৌরসভায় আগামী ১৭ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ১৮ জুন মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন, ১৯ জুন মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হবে এবং ২৫ জুন প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন।

এরই মধ্যে ১৪ জুন দুপুরে গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোঃ শাহজাহান দেওয়ান তার মনোনয়নপত্র নির্বাচন অফিসে এসে দাখিল করেন, এছাড়া পুরুষ কাউন্সিলর প্রার্থী হিসেবে ৭নং ওয়ার্ডের নুরুল আমীন রাড়ী, ৮ নং ওয়ার্ডের আব্দুস সালাম সরদার ও সংরক্ষিত মহিলা আসনের ৩ নং ওয়ার্ডে হোসনে আর পলি, গোলাপী বেগম সমর্থকদের নিয়ে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

গোসাইরহাট নির্বাচন অফিস সূত্রে জানাযায় এ পর্যন্ত মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৫০ জন ও সংরক্ষিত নারী আসনে ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গোসাইরহাট পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন জেলা নির্বাচন অফিসার সোহেল সামাদ।

গোসাইরহাট পৌরসভা নির্বাচনের বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার জাহিদুল ইসলাম বলেন, আমরা নির্বাচন সংশ্লিষ্ট সকলে শুরু থেকেই কিভাবে এই পৌরসভা নির্বাচনকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হিসেবে উপহার দিতে পারি সে ব্যাপারে সতর্ক রয়েছি।

উল্লেখ্য, ১৭ জুলাইর গোসাইরহাট পৌরসভায় নির্বাচনের মাধ্যমে প্রশাসনমু্ক্ত হতে যাচ্ছে গোসাইরহাট পৌরসভা। ২০ বছর আগে ১৮ হাজার হাজার ১৩২ জন ভোটারের এই এলাকাটি পৌরসভা হিসেবে গঠিত হয়,গঠনের পর থেকেই প্রশাসন দ্বাড়া পরিচালিত হয়ে আসছিলো এই পৌরসভাটি।

দেখা হয়েছে: 166
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪