|

গৌরনদীর চাঞ্চল্যকর মাদক মামলার আসামী ও ফেন্সিডিল সংগ্রহকারী গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০১৮

গৌরনদীর চাঞ্চল্যকর মাদক মামলার আসামী ও ফেন্সিডিল সংগ্রহকারী গ্রেফতার

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ

বর্তমানে অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল থেকে দেশী/বিদেশী মাদকদ্রব্য সংগ্রহ করে বরিশাল জেলার গৌরনদী থানাসহ দেশের বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গত ১৫ জুলাই ২০১৮ তারিখ বরিশাল জেলার গৌরনদী থানা এলাকা থেকে ৮৬৪ বোতল ফেন্সিডিলসহ ০২(দুই) জন মাদক ব্যবসায়ীকে পিকআপ ভ্যানসহ আটক করে বরিশাল জেলার গৌরনদী থানায় হস্তান্তর করে।

উক্ত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তাদের মাদক ব্যবসার মূল হোতা ও সীমান্তে ফেন্সিডিল সংগ্রহকারী হিসেবে মোঃ সাগর হোসেন(৪১), পিতাঃ মোঃ সিরাজুল মোল্লাহ, সাংঃ কনেজপুর, থানাঃ সদর, জেলাঃ ঝিনাইদহ প্রধান বলে জানায়। গোপন সংবাদের ভিত্তিতে ১৯ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় সময় র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ঝিনাইদহ জেলার সদর থানা এলাকা থেকে তাকে আটক করে।

আটককৃত সাগর স্বীকার করে যে, সে মাদক এর গডফাদার হিসেবে দীর্ঘদিন যাবৎ যশোর, ঝিনাইদহ থেকে শুরু করে বরিশাল সহ দক্ষিণ অঞ্চলের বিভিন্ন জেলায় অভিনব ভাবে মাদক সরবরাহ করে আসছে।

দেখা হয়েছে: 582
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪