|

গৌরীপুরে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে বিক্ষোভ

প্রকাশিতঃ ১২:৫৭ পূর্বাহ্ন | এপ্রিল ২৯, ২০১৯

গৌরীপুরে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে বিক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের গৌরীপুরে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে ৫ পুলিশ সদস্যকে আটকে বিক্ষোভের ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে ১০ টা থেকে তাদের আটকে রেখে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বলুহা গ্রামের আবদুল কদ্দুসের ছেলে ফ্লেক্সিলোড ব্যবসায়ী খোকন মিয়া (৩০) ইয়াবা বিক্রি করেন বলে গৌরীপুর থানার পুলিশকে তথ্য দেওয়া হয়।

এমন তথ্যে গৌরীপুর থানার এসআই আবদুল আউয়ালেরর নেতৃত্বে এসআই রুহুল আমিন, এএসআই আনোয়ার হোসেন ও কামরুল এবং কনস্টেবল আল আমিন রামগোপালপুর বাজারে খোকনের দোকানে যান।

এক পর্যায়ে সাদা পোশাকের পুলিশ সদস্যরা খোকনের দোকানে তল্লাশি শুরু করলে স্থানীয়রা এগিয়ে যান। এরপর খোকনের দোকানে একটি পুটলি পাওয়া যায় বলে পুলিশ জানালে বিষয়টি নিয়ে প্রতিবাদ জানান খোকন ও উপস্থিত লোকজন।

এ সময় খোকনকে থাপ্পর দিলে তিনি অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। এরপর পুলিশ সদস্যদের ঘেরাও করে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা। এক পর্যায়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করেন তারা।

খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ অবস্থায় পাওয়া যায়। ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে অবরুদ্ধ ছিলেন পুলিশ সদস্যরা।

এএসআই আনোয়ার হোসেন বলেন, ফ্লেক্সিলোড ব্যবসার পাশাপাশি ইয়াবা বিক্রি করার খবরে তারা তল্লাশি শুরু করেন। তল্লাশির এক পর্যায়ে একটি পুটলি পাওয়া যায় খোকনের কাছে। কিন্তু স্থানীয়রা খোকনকে ভালো লোক দাবি করে তাদের আটকে ফেলে বিক্ষোভ শুরু করে।

ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার ( গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী বলেন, বিষয়টি শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। সূত্র সমকাল

দেখা হয়েছে: 343
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪