|

গৌরীপুরে উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিতঃ ৩:০৩ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর প্রতিনিধি॥
সরকারের বিগত বছরের উন্নয়ন কাজ সাধারণ মানুষের সামনে তোলে ধরতে ৪ থেকে ৬ অক্টোবর সারাদেশে একযোগে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ময়মনসিংহ গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উন্নয়ন মেলার যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।
উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এ মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন- গৌরীপুরের মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।


গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান- মেলায় সরকারের বিভিন্ন দফতর, এনজিও, সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ ৪৫টি প্রতিষ্ঠান অংশ গ্রহণ করছে। এছাড়াও এবারের মেলায় বিশেষ আকর্ষণ থাকছে উন্নয়ন ফটোগ্যালারী, মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সাইকেল র‌্যালী।
৪ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ৯টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। সকাল ১০টায় উপজেলা পরিষদ পাবলিক হল মিলনায়তনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কতৃর্ক “উন্নয়ন মেলা ২০১৮” এর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি প্রদর্শন করা হবে।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪