|

গৌরীপুরে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৩:৩৩ অপরাহ্ন | মে ৩০, ২০১৮

গৌরীপুরে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ও আলোচনা সভা

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুরে মঙ্গলবার (২৯ মে) ময়মনসিংহ জেলা তথ্য অফিসের উদ্যোগে ও গৌরীপুর উপজেলা প্রশাসনের সহযোগিতায়- সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অভিহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্ত করণের লক্ষ্যে সরকারের সাফল্যের সংক্ষিপ্ত বিবরণী বিষয়ক প্রেস ব্রিফিং ও প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারে অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা এবং সন্ত্রাস জঙ্গিবাদ প্রতিরোধে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে বেলা ৩টায় প্রথম পর্বে অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। এ সময় তিনি সারাদেশের উন্নয়নের ধারাবাহিকতায় গৌরীপুরের উন্নয়নমূলক কাজগুলো তুলে ধরেন।

সাংবাদিকদের তিনি অবহিত করেন- ইতোমধ্যেই ঈশ্বরগঞ্জ থেকে গৌরীপুর হয়ে নেত্রকোণা পর্যন্ত ৪ লেনের মহাসড়ক প্রকল্পের জন্য ২ শত ৬১ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। যা শীঘ্রই ভূমি অধিগ্রহণের কাজ শুরু হবে।

গৌরীপুরে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ও আলোচনা সভা

দ্বিতীয় পর্বে প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় পাবলিক হলে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন জেলা তথ্য অফিসার মোঃ মোখলেছুর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সহ সভাপতি ইমাম উদ্দিন মুক্তা, উপজেলা প্রাণি সম্পদ অফিসার মোঃ আবু সাঈদ সরকার, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সহ সাধারণ সম্পাদক আরিফ আহমেদ প্রমুখ।

এ ছাড়াও স্থানীয় মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, শিক্ষক ও সুধীমহল উক্ত আলোচনা সভা ও ইফতার আয়োজনে অংশগ্রহন করেন।

দেখা হয়েছে: 664
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪