|

গৌরীপুরে নাশকতার আশঙ্কায় ইউপি চেয়ারম্যান আটক

প্রকাশিতঃ ১০:৫০ পূর্বাহ্ন | অক্টোবর ১৫, ২০১৮

গৌরীপুরে নাশকতার আশঙ্কায় ইউপি চেয়ারম্যান আটক

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে নাশকতা সৃষ্টির আশঙ্কায় গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পৌর শহরের কালিপুর মধ্যমতরফ এলাকা থেকে তাকে আটক করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, বিএনপি নেতা রিয়াদুজ্জামান রিয়াদ তার সহযোগীদের নিয়ে নাশকতা সৃষ্টির লক্ষ্যে পরিকল্পনা করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এক সহযোগীসহ তাকে গ্রেপফতার করে। তখন তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

অন্যদিকে, রিয়াদকে গ্রেফতারের পর সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে পাঠানো হয়েছে। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

এদিকে রিয়াদকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ জানান, চলমান সরকার বিরোধী আন্দোলনকে ব্যাহত করতে সকল মামলার জামিন থাকা সত্বেও রিয়াদকে অন্যায়ভাবে পুলিশ গ্রেপ্তার করেছে।

দেখা হয়েছে: 504
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪