|

গৌরীপুরে পৌরসভার পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ন | মার্চ ২৭, ২০১৮

গৌরীপুরে-পৌরসভা-Gauripur municipality receives reception from the freedom fighters

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুরে মঙ্গলবার (২৭ মার্চ) বিকাল ৩ টায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে গৌরীপুর পৌরসভার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে পৌর মিলনায়তনে পৌরসভার সুযোগ্য মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- প্রবীণ অধ্যাপক মুহ্ম্মাদ আরশেদ আলী, গৌরীপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হাসান খান প্রমুখ

স্বাগত বক্তব্য রাখেন- সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর দিলুয়ারা আক্তার। আলোচনায় বীর মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের নানান ঘটনার স্মৃতি চারণ করেন।

এসময় প্রফেসর আরশেদ আলী স্যারের প্রস্তাবের প্রেক্ষিতে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম উপস্থিত সকলকে অবহিত করেন যে, ইতোমধ্যে পৌরসভার উদ্যোগে পৌর পাঠাগার নির্মিত হচ্ছে। স্যারের প্রস্তাব অনুযায়ী সকল বয়সী মানুষের জন্য পৌর সভার পক্ষ থেকে একটি ব্যায়ামাগার নির্মাণের জন্য শীঘ্রই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- বিশিষ্ট লেখক রণজিৎ কর, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম রিপন, নির্বাহী প্রকৌশলী মুখলেছুর রহমান, হিসাব রক্ষক মঞ্জুরুল হক প্রমুখ।

আলোচনা শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ফুল ও সম্মাননা দিয়ে সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- সহকারী প্রকৌশলী মদন মোহন দাস।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪