|

গৌরীপুরে বিদ্যালয়ের সম্প্রসারণ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি

প্রকাশিতঃ ২:০৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৬, ২০১৯

গৌরীপুরে বিদ্যালয়ের সম্প্রসারণ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি

আরিফ আহমেদ, গৌরীপুরঃ ময়মনসিংহ গৌরীপুর শনিবার (১৬ ফেব্র“য়ারি) নুরুল আমীন খান উচ্চ বিদ্যালয়ের ২য় ও ৩য় তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

এসময় তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার শিক্ষাব্যবস্থার উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। দেশের বিদ্যালয়গুলো এখন বিশ্বের সাথে তা মিলিয়ে আধুনিক পরিবেশে গড়ে উঠছে। পর্যায়ক্রমে গৌরীপুরের সকল বিদ্যালয়কেই বহুতল ভবনে উন্নীত করা হবে। এসময় তিনি ছাত্রছাত্রীদের মানবিক মানুষ হিসাবে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহবান জানান।

গৌরীপুরে বিদ্যালয়ের সম্প্রসারণ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি

উপস্থিত ছিলেন- গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. হেলাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আব্দুল মুন্নাফ, এডভোকেট জসীম উদ্দিন, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার, গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা পরিষদ বিদ্যালয়ের সাবেক সভাপতি মো. শাহজাহান মিঞা, পৌর কাউন্সিলর আব্দুল কাদির ও দিলুয়ারা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।

দেখা হয়েছে: 377
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪