|

গৌরীপুরে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ মামামাল উদ্ধার ৪০ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ন | জুলাই ০৫, ২০২১

গৌরীপুরে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ মামামাল উদ্ধার ৪০ হাজার টাকা জরিমানা

গৌরীপুর প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল কোর্টের মাধ্যমে এক পাইকারী বিক্রেতার দোকান থেকে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ ও বিএসটিআইয়ের অনুমোদনহীন মালামাল উদ্ধার করা হয়েছে।

সোমবার (৫ জুলাই) বিকালে মধ্যবাজার এলাকায় মেসার্স পাল ব্রাদার্স থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান এসব মালামাল উদ্ধার করেন।

এসময় মেসার্স পাল ব্রাদার্সের সত্ত্বাধিকারী বাদল পালকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

উদ্ধারকৃত পণ্যগুলোর মাঝে উল্লেখযোগ্য হলো- দুই কার্টুন আচার, নিম্নমানের তেল, আমদানি কারকের নাম ছাড়া বিদেশি পণ্য, নিষিদ্ধ পলিথিনসহ বিভিন্ন মেয়াদ উত্তীর্ণ ও বিএসটিআইয়ের অনুমোদনহীন খাদ্য ও প্রসাধনী সামগ্রী রয়েছে।

গৌরীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান জানান- পাল ব্রাদার্সে মেয়াদ উত্তীর্ণ ও বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য পাওয়া গেছে। এসব নিম্নমানের পণ্য জনস্বাস্থ্যের জন্য মারাত্মক হুমকি স্বরূপ। ভোক্তা অধিকার আইনে তাদের ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনী ময়মনসিংহের একটি দল, গৌরীপুর থানা পুলিশ ও গৌরীপুর পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক (দায়িত্বপ্রাপ্ত) মোঃ শফিকুল ইসলাম শফিক।

দেখা হয়েছে: 230
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪