|

গৌরীপুরে মনোনয়নপত্র সংগ্রহ করলেন ১১ জন, আ’লীগের মনোনীত প্রার্থী নাজিম উদ্দিন

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | নভেম্বর ২৫, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর, ময়মনসিংহ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৪৮, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) রবিবার (২৫ নভেম্বর) বিকাল ৪.৩০ মিনিট পর্যন্ত এমপি পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়- নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকে ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে নাজনীন আলম, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, ড. সামীউল আলম লিটন, ফরিদ উদ্দিন আহম্মদ, শরীফ হাসান অনু, বর্তমান এমপি নাজিম উদ্দিন আহমেদ, মোর্শেদুজ্জামান সেলিম। তমধ্যে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ২৫ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ থেকে গৌরীপুর উপজেলার (ময়মনসিংহ-৩) মনোনীত প্রার্থীতার বিষয়ে নিশ্চিত করেছেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে আশরাফুল ইসলাম সেলিম, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে আইয়ুব আলী, তরিকত ফেডারেশ থেকে প্রাণেশ চন্দ্র পন্ডিত, বাংলাদেশ ন্যাপ কমিউনিস্ট থেকে আব্দুল মতিন মাস্টার তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
গৌরীপুর উপজেলা নির্বাচন অফিসার সোমা যাদব জানান- উপজেলায় মোট ২ লাখ ৩৪ হাজার ৫৮৮ জন ভোটার রয়েছে। তমধ্যে পুরুষ ১ লাখ ১৮ হাজার ২৬৩ ও নারী ১ লাখ ১৬ হাজার ৩২৫ জন। আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪