|

গৌরীপুরে লক্ষাধিক টাকার রেইনট্রি গাছ জব্দ করলো পুলিশ

প্রকাশিতঃ ১২:৩২ পূর্বাহ্ন | মার্চ ১৫, ২০২১

গৌরীপুরে লক্ষাধিক টাকার রেইনট্রি গাছ জব্দ করলো পুলিশ

গৌরীপুর প্রতিনিধিঃ ময়মনসিংহ গৌরীপুরে ১৩ মার্চ (শনিবার) রাত সাড়ে ১১টায় এলাকাবাসীর ফোনে উপজেলার বোকাইনগর ইউনিয়নের গড়পাড়া থেকে প্রায় লক্ষাধিক টাকা মূল্যের ২ ট্রলী ভর্তি রেইনট্রি গাছ উদ্ধার করেছে গৌরীপুর থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, মইলাকান্দা ইউনিয়নের কাউরাট পশ্চিম পাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে নাজিম উদ্দিন (৭০) এই গাছ গুলো গড়পাড়া গ্রামের মৃত মিছির ফকিরের ছেলে আজিত ফকির (৫৫), মৃত আঃ আলীর ছেলে ফরিদ উদ্দিন (৭০) ও মৃত ছাবেদ আলীর ছেলে মান্নান (৪২) এর কাছ থেকে গাছগুলো ক্রয় করেছেন।

এ ব্যাপারে গাছ ক্রেতা নাজিম উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন, আঃ আজিত, ফরিদ স্যার আর কিল্লা বোকাইনগর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল সাইফুল ইসলাম ছিল তখন। তাদের কাছ থেকে ৫০ হাজার টাকার বিনিময়ে ৬ টি গাছ ক্রয় করি এবং প্রিন্সিপালের হাতে ৫০ হাজার টাকা দেই। তার মাঝে ৫টি গাছ কাটা হয়েছে একটি গাছ বাকি আছে। গাছগুলো মাদ্রাসার কিনা তা আমি জানি না। আমার কাছে গাছ ক্রয়ের কোন কাগজ পত্র নেই।

এ ব্যাপারে মাদ্রাসার প্রিন্সিপাল সাইফুল ইসলামের মুঠোফোনে কথা বললে তিনি পরে দেখা করে কথা বলবেন বলে ফোন রেখে দেন।

গাছ জব্দের বিষয়ে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, রাত প্রায় সাড়ে ১১টায় এলাকাবাসীর ফোন আসে। পরে এসআই মাইনুল রেজা সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ২ হ্যান ট্রলী ভর্তি গাছ উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। বর্তমানে গাছ ও হ্যান ট্রলী থানায় আটক রয়েছে। গাছের কোন মালিকানা এখনো পাওয়া যায়নি। আমরা অপেক্ষায় আছি। পরে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত বলেন, বিষয়টি শুনেছি, প্রতিষ্ঠানের গাছ হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪