|

গৌরীপুরে লেভেল ক্রসিংএ ট্রেনের সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষ

প্রকাশিতঃ ২:৩৮ পূর্বাহ্ন | জুন ২৮, ২০১৮

গৌরীপুরে লেভেল ক্রসিংএ ট্রেনের সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষ

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের গৌরীপুরে লেভেল ক্রসিং পারাপারের সময় ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়ে একটি পিকআপভ্যানের। এ সময় পিকআপভ্যানটি ট্রেনের মাথার সঙ্গে বেঁধে যায়। এভাবেই ট্রেনটি পিকআপটিকে টেনে নিয়ে যায় প্রায় অর্ধকিলোমিটার।

মঙ্গলবার রাতে গৌরীপুর-ভৈরব রেলপথে গৌরীপুর-রামগোপালপুর আঞ্চলিক মহাসড়কের ভবানীপুর লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈশ্বরগঞ্জ থেকে ছেড়ে আসা ট্রেনটি রাতে ভবানীপুর লেভেল ক্রসিং এলাকা অতিক্রমের সময় পিকআপভ্যানটিকে নিয়ে প্রায় অর্ধকিলোমিটার ছুটে চলে।

গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, ট্রেনের ইঞ্জিনের মাথায় করে পিকআপভ্যানটি প্রায় ৫০০ গজ দূরে নিয়ে ছিটকে ফেলে দেয়। পিকআপভ্যানের চালক লাফ দিয়ে বের হয়ে পালিয়ে যায়।

গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির জানান, লেভেল ক্রসিংয়ে নির্মাণাধীন লেভেল ক্রসিং তৈরি ও গেটম্যান প্রদানের বিষয়টি দীর্ঘদিন ধরে ঝুলে আছে। রেলওয়ে কর্তৃপক্ষের খামখেয়ালির কারণেই বারবার এসব দুর্ঘটনা ঘটছে।

গৌরীপুর রেলওয়ে জংশনের উপসহকারী প্রকৌশলী মো. ওয়াহিদুল ইসলাম জানান, জনবল সংকটের কারণে গেটম্যান নেই। ঊধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪