|

গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর॥
শির্ক্ষাথীদের মাঝে সততা ও নৈতিক মূল্যবোধ সৃষ্টির লক্ষ্যে ময়মনসিংহ গৌরীপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ও ময়মনসিংহ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় স্থানীয় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সরকারের সভাপতিত্বে ও শিক্ষার্থী সুমাইয়া তাবাসুম অন্তির সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন- বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন (দুদক) ময়মনসিংহ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মোস্তাফিজুল রহমান, উপ-সহকারি পরিচালক মোঃ এনামুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নূরুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান, সহ-সভাপতি আজম জহিরুল ইসলাম, সাজেদা বেগম, সাধারণ সম্পাদক আজিজুল হক ফজলু, সদস্য মোঃ ইউসূফ আলী, আল ইমরান মুক্তা প্রমুখ।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী সনিয়া আক্তার মেহরুন ও গীতা পাঠ করেন শিক্ষার্থী শিব প্রিয়া বিশ্বাস। আলোচনা শেষে রচনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী-অভিভাবক ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 724
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪