|

মিউজিক্যাল ড্রামা “ঘরের মানুষ হইয়া গেল পর”

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৯

মিউজিক্যাল ড্রামা "ঘরের মানুষ হইয়া গেল পর"

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহঃ আসছে নতুন বছর২০২০ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে তরুণ অভিনেতা আল-আমীন (বাবু) কর্ণধার, AB media center ও মডেল তানুবা তাসমীর এবং রাহাত অভিনীত কন্ঠ শিল্পী সিরাজ খানের “ঘরের মানুষ হইয়া গেল পর” গানটির অসাধারণ কথা লিখেছেন কোয়েত প্রবাসী তরুণ গীতিকার মোঃআল-আমীন এবং গানটির সুর সঙ্গীত করেছেন বর্তমান সময়ের তরুণ সঙ্গীত পরিচালক অনুরুদ্ধ শুভ।

গানটি অসাধারণ গেয়েছেন কন্ঠ শিল্পী সিরাজ খান এমনটাই জানন সঙ্গীত পরিচালক অনুরুদ্ধ শুভ। গানটির বিষয়ে তরুণ নির্মাতা নাজমুল হাসান রাজু খান আমাদের কে জানান, যে গান টির মিউজিক ভিডিও খুব যত্ন নিয়ে নির্মান করেছি প্রযোজনা প্রতিষ্ঠান AB media center এর পুরো টিম আমাকে যথেষ্ট সাপোর্ট দিয়েছে।

গানটির সিনোমাট্গ্াফী করেন টি.জে রনি। আর গানটির মিউজিক ভিডিও টি একটি গ্রামীন প্রেক্ষাপটের গল্পে ময়মনসিংহ এর বিভিন্ন লোকেশন এ শুট করা হয়ছে। আর একটা কথা না বলেলেই নয় AB media center এর কর্নধার আল আমীন বাবু সহ তানুবা তাসমীর, রাহাত গানটিতে খুব সুন্দর অভিনয় করছেন। আমরা গানটি নিয়ে খুবই আশাবাদী। আশা করি সিরাজ খানের কন্ঠে এই মিউজিক ভিডিও টি দর্শক মহলে সাড়া ফেলবে। গানটি AB media center এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করা হবে।

দেখা হয়েছে: 1148
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪