|

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ গ্রেফতার ৬

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৮

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ গ্রেফতার ৬

জে.জাহেদ, চট্টগ্রামঃ

চট্টগ্রাম নগরীর একটি বিপণি কেন্দ্রে ‘মোবাইল চুরির’ ফাঁদ পেতে দুই কিশোরীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এরা হলেন- আব্দুল আউয়াল ওরফে ডালিম (৩০), ফারুক (২৭), কবির (২৭), জাহাঙ্গীর আলম (২৪), বাবলু (২৮) এবং সেলিম (৩৫)।

রোববার রাতভর ঘটনাস্থল জলসা মার্কেট, পাথরঘাটা ও আলকরণ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে কোতোয়ালী থানার ওসি মো. মহসীন জানিয়েছেন।

তিনি বলেন, দুই কিশোরীর একজনের মা বাদি হয়ে ধর্ষণের অভিযোগে আট জনকে আসামি করে মামলা করেছেন। রুবেল (২৫) ও এনাম (২৬) নামে বাকি দুই আসামিকে খুঁজছে পুলিশ। আসামিরা সবাই জলসা মার্কেট এলাকার বিভিন্ন দোকানের কর্মচারী ও মালিক।

দুই কিশোরির ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে ওসি মহসীন জানান। মামলার এজাহার থেকে জানা যায়, দুই কিশোরীর একজন আগে জলসা মার্কেটের একটি দোকানে চাকরি করত। সেখানকার পঞ্চম তলায় রাশেদ নামে এক ব্যক্তির মালিকানাধীন জয়ন্তী বোরকা হাউজে কর্মচারী নিয়োগ দেওয়া হবে জানতে পেরে রোববার এক বান্ধবীকে (১৬) সঙ্গে নিয়ে ওই কিশোরী (১৭) সেখানে যায়।

ফেরার সময় রাশেদের দোকানের কর্মচারী ডালিম ও সেলিম নামে আরেক দোকানি মোবাইল ফোন চুরির জন্য সন্দেহভাজন হিসেবে ওই দুই কিশোরীকে ডেকে নিয়ে যায়। প্রথমে রাশেদের দোকানে এবং পরে সেলিমের দোকানে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে তারা।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান বলেন, “এরপর সালিশের কথা বলে দুই কিশোরীকে জলসা মার্কেটের নবম তলার ছাদে নিয়ে গিয়ে তাদের ধর্ষণ করে আসামিরা।”

“দুই কিশোরী বাসায় না ফেরায় তাদের স্বজনরা খুঁজতে বের হন। জলসা মার্কেট সমিতির লোকজনের সহায়তায় রাত সাড়ে ১০টার দিকে ছাদে তাদের খুঁজে পান পরিবারের সদস্যরা। পরে পেয়ে পুলিশ এসে তাদের হাসপাতালে নিয়ে যায়। ডালিম এবং এনাম অন্য আসামিদের জলসা মার্কেটের ছাদে ডেকে নিয়ে যায় বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

দেখা হয়েছে: 530
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪