|

ত্রিশালে চাকুর আঘাতে হোটেল ব্যবসায়ী গুরুতর আহত

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | জুলাই ১৩, ২০২২

ছুরি মারলেন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে মো. জহিরুল ইসলাম নামে এক যুবকের চাকুর আঘাতে এক হোটেল ব্যাবসায়ী গুরুত্বর আহত হয়েছে।

বুধবার রাত একটার দিকে উপজেলার কোনাবাড়ী নদীরপাড় এলাকার হিন্দুপল্লীতে ঘটনাটি ঘটে।

এ বিষয়ে আহত দীপক পালের স্ত্রী অঞ্জনা রাণী পাল বাদি হয়ে ত্রিশাল থানায় একটি মামলা রুজু করেছেন।

মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আহত দীপক পাল দীর্ঘদিন ধরে তার নিজ বসতিতে হোটেল ব্যবসা পরিচালনা করে আসছিল। বখাটে জহিরুল ইসলাম তার দোকানের একজন কাস্টমার। সে নগদে, বাকিতে দুইভাবেই মালামাল কেনাকাটা করতো। গত মঙ্গলবার দিন রাত ১১ টার দিকে টাকা বাকি রেখে আবারও মালামাল নিতে আসায় মালামাল দিতে অস্বীকৃতি জানালে জহিরুল দীপক পালকে শাসিয়ে যায়।

পরে বুধবার রাত একটার দিকে সে দোকানে অবস্থান করা দীপক পালকে টাকা পরিশোধ করবে বলে ডেকে তুলে চাকুর আঘাতে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করে।

ত্রিশাল থানাপুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, গুরুতর আহত দীপক পালের অবস্থা আশংকাজনক। প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে(মমেকে) ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ত্রিশাল থানার উপ-পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, বুধবার রাত একটার দিকে ঘটনাটি ঘটে। এবিষয়ে ত্রিশাল থানায় একটি মামলা রুজু হয়েছে। আহত দীপক পালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আসামীকে ধরতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

দেখা হয়েছে: 130
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪