|

চুরি-ছিনতাই যাওয়া মোবাইল উদ্ধার

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০২৩

চুরি-ছিনতাই যাওয়া মোবাইল উদ্ধার

মুক্তাগাছা ময়মনসিংহ প্রতিনিধি: মুক্তাগাছায় বিভিন্ন সময় হারানো ও চুরি হওয়া একাদিক মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৭ শে ডিসেম্বর২৩) মুক্তাগাছা থানা পুলিশ উদ্ধার করা এসব ফোন প্রকৃত মালিকদের হাতে তুলে দেন মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক আহম্মেদ।

হারিয়ে যাওয়া ও চুরি হওয়ার ঘটনায় করা সাধারণ ডায়েরি (জিডি) সূত্রে এসব ফোন উদ্ধার করা হয়।

মুক্তাগাছা উপজেলার লক্ষীখোলার বাসিন্দা এডভোকেট মন্মথ চন্দ্র দাস বলেন, ‘ফোন হারিয়ে যাওয়ার পর থানায় জিডি করেছিলাম। পরে কোনো খোঁজখবর না থাকায় ভেবেছিলাম আর পাবো না। গতকাল রাতে থানা থেকে ফোন দিয়ে জানানো হয় আমার ফোন উদ্ধার হয়েছে। ফোনটি পেয়ে খুব খুশি হয়েছি।’

আমেনা বেগম নামের এক নারী বলেন, ‘জিডি করা থেকে শুরু করে ফোন উদ্ধারের পর আমার হাতে হস্তান্তর পর্যন্ত কোনো ধরনের হয়রানি বা টাকা-পয়সা খরচ হয়নি আমার। কাউকে দিয়ে সুপারিশও করানো লাগেনি। ফোনটি উদ্ধার করে দেওয়ায় পুলিশকে ধন্যবাদ জানাই।’

মুক্তাগাছা থানার ওসি মোঃ ফারুক আহম্মেদ বলেন, জিডির সূত্র ধরে বিভিন্ন এলাকা থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় মোবাইল ফোন গুলো উদ্ধার করা হয়েছে। প্রকৃত মালিকদের কাছে এগুলো ফিরিয়ে দেওয়া হয়েছে। আমাদের এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে। তবে ফোন ব্যবহারের ক্ষেত্রে আরও সচেতন থাকতে হবে।

দেখা হয়েছে: 98
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪