|

চুরি ডাকাতি মামলার আসামী মামুন এখন র‌্যাব ও পুলিশের গুপ্তচর

প্রকাশিতঃ ৮:৩১ অপরাহ্ন | অক্টোবর ২৯, ২০১৯

চুরি ডাকাতি মামলার আসামী মামুন এখন র‌্যাব ও পুলিশের গুপ্তচর

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের বালিয়াকান্দা গ্রামের মৃত বাবর আলী ভুইয়ার পুত্র মোঃ মামুন ভুইয়া (৫০) এখন পুলিশ এবং র‌্যাবের গুপ্তচর হিসেবে কাজ করছেন।

এলাকাবাসী জানায়, মামুন ভুইয়ার বিরুদ্ধে জাল চুরি, ডাকাতি মামলা থাকার পরও সে কি করে র‌্যাব ও পুলিশের গুপ্তচর হয়ে কাজ করে। এ নিয়ে স্থানীয় লোকজন প্রশ্ন তুলতে শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অনুমান ৫-৬ বছর পূর্বে একটি ডাকাতি মামলার আসামী হয়ে মুন্সীগঞ্জে জেলা কারাগারে ৪-৫ বছর জেল হাত খাটে। সম্প্রতি মানুনকে জাল চুরির মামলার আসামী করে কোর্টে একটি সি.আর মামলা দায়ের করা হয়েছে।

বর্তমানে সে ওই মামলায় বিজ্ঞ আদালতে হাজির হয়ে জামিনে আছে। এছাড়াও মামুন র‌্যাব ও পুলিশের ভয় দেখিয়ে এলাকার তার রাম রাজত্ব্য কায়েম করেছেন। এমন কোন অপকর্ম নেই যে তিনি করেন না। র‌্যাব ও পুলিশের হয়ে কাজ করার কারণে মানুষ ভয়ে তাকে কিছু বলতেও পারছেন না।

সূত্র জানায়, সিরাজদিখান উপজেলার নিমতলা মামনি প্লাজার ৪র্থ তলায় মানুনের একটি ব্যক্তিগত অফিস রয়েছে। যে খানে তিনি বিভিন্ন বিষয়ের বিচার শালিস করে থাকেন। তার অফিসে কাজের জন্য ৩-৪ জন মহিলাকেও নিয়োগ দিয়েছেন তিনি।

চুরি ও ডাকাতি মামলার আসামী মোঃ মামুন ভুইয়া জানান, আমার শত্রুরাই আমার বিরুদ্ধে আপনার কাছে এসকল অভিযোগ করেছে। আমার বিরুদ্ধে জালু চুরির একটি মামলা হয়েছে। মামলাটি খারিজ পর্যায় রয়েছে। আমার জীবনে আমি কোন মামলায় জেল খাটিনি।

ওসি সিরাজদিখান মোঃ ফরিদ উদ্দিন, ভূক্তভোগীদের মধ্যে কেউ যদি আমার কাছে এসে হয়রানীর অভিযোগ দেয় তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪