|

চুয়াডাঙ্গায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর গর্ভপাত

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | জুলাই ১৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা পৌর এলাকার এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে ধর্ষিতা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে ধর্ষিতার পরিবার ওই ছাত্রীর গর্ভপাত করাতে গেলে বিষয়টি জানাজানি হয়।

ধর্ষিতার পরিবারের দাবি পৌর এলাকার কলেজপাড়ার মো. তুহিনের ছেলে মো. রিমন ও ফার্মপাড়ার নিজাম উদ্দিনের ছেলে নাহিয়ান মাস তিনেক আগে স্কুলছাত্রীকে তুলে নিয়ে যায়।

স্কুলছাত্রী অভিযোগ করে বলেন, মাস তিনেক আগে শহরের ১ নং পানির ট্যাংক এলাকা থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে রিমন ও নাহিয়ান তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে চাঁদমানি মাঠ এলাকার একটি বাড়িতে আটকে রেখে রিমন তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর বিষয়টি কাউকে না জানানোর জন্য প্রাণনাশের হুমকি দেয় তারা। পরবর্তীতে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি তার মাকে জানায়।

ধর্ষিতার মা জানান, লোকলজ্জার ভয়ে তিনদিন আগে গোপনে স্কুলছাত্রীর গর্ভপাত করানো হয়। এরপরই বিষয়টি জানাজানি হয়ে যায়। এদিকে ঘটনা জানাজানি হলে অভিযুক্ত নাহিয়ান ও তার পরিবারের লোকজন নানাভাবে তাদের হুমকি ধামকি দিচ্ছে।

এ বিষয়ে স্কুলছাত্রীর পরিবার জানায়, থানায় অভিযোগের প্রক্রিয়া চলছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, বিষয়টি জানার পর এক পুলিশ অফিসারকে স্কুলছাত্রীর বাড়িতে পাঠিয়ে তার জবানবন্দি নেওয়া হয়েছে। স্কুলছাত্রীর পরিবার থানায় অভিযোগ দাখিল করলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 328
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪