|

লক্ষ্মীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিতঃ ২:১১ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৮

ছাত্রলীগের-আনন্দ-মিছিল-Laksmipura BCL joy procession of BCL

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করা হয়েছে। বুধবার (২৫ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের উদ্যোগে এ মিছিল করা হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন লক্ষ্মীপুরে নতুন কমিটির অনুমোদন দেয় বলে জানান দলীয় নেতাকর্মীরা।

এতে শাহাদাত হোসেন শরীফকে সভাপতি ও জিয়াউল করিম নিশানকে সাধারণ সম্পাদক করা হয়। শরীফ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং নিশান লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক যুগ্ম-আহবায়ক দায়িত্বে ছিলেন।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, পলিকেটনিক ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম শামীম, সাবেক সাধারণ সম্পাদক আবদুল খালেক, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান বিপুল ও ছাত্রলীগ নেতা সজীব মীর।

এদিকে নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগ আনন্দ মিছিল করে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের ওয়েবসাইটে কমিটি সম্পর্কিত কোন প্রেস বিজ্ঞপ্তি দেখা যায়নি।

দেখা হয়েছে: 1117
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪