|

লক্ষ্মীপুরে ছাত্রলীগের বৃক্ষ-রোপণ কার্যক্রম অব্যাহত

প্রকাশিতঃ ১২:০৫ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০২০

লক্ষ্মীপুরে ছাত্রলীগের বৃক্ষ-রোপণ কার্যক্রম অব্যাহত

স্টাফ রিপোর্টার: ‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ইতিমধ্যে রামগঞ্জ, রায়পুর, কমলনগর ও রামগতি উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের সাথে নিয়ে ‘চারা-গাছ’ রোপণ করেছে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ‘অপরাধ বার্তা’ কে জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে লক্ষ্মীপুর জেলাব্যাপী তাঁদের বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত থাকবে। এবং প্রতিটি উপজেলা, শিক্ষা-প্রতিষ্ঠান সরকারি-বেসরকারি দপ্তরের সামনে ‘চারা-গাছ’ লাগানো হবে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ‘অপরাধ বার্তা’ কে জানান ‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা ৪টি উপজেলাতে ইতিমধ্যে রোপণ করেছেন। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে তাঁর অধীনে সকল ছাত্রলীগের নেতাকর্মীদের একটি করে গাছ লাগানো পরামর্শ দেওয়া হয়েছে। সুরক্ষিত জীবন-যাপন ও পরিবেশ রক্ষার্থে তাঁদের এ বৃক্ষ-রোপণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেই জানিয়েছেন শরীফ।

বৃক্ষ-রোপণ

দেখা হয়েছে: 845
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪