|

ময়মনসিংহে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত

প্রকাশিতঃ ২:২৪ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৮

ময়মনসিংহে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান (২০) নামে এক ছাত্র নেতাকে এ্যালোপাথারি কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা । সে পৌর মেয়র কমান্ডার আব্দুস সাত্তারের ভাতিজা ও ঈশ্বরগঞ্জ ডিগ্রী কলেজের শিক্ষার্থী। তবে এ ঘটনার পর থেকে উপজেলা সদরে দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলছে বলেও জানা গেছে।

রবিবার (১ জুলাই ) সকালে মমেক হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য মজিবুরকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (৩০ জুন) রাতে গুরুতর আহত অবস্থায় তিনি ময়মমসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ৬ নং ওয়ার্ডে ভর্তি ছিলেন। সেখানে টানা ৩ ঘন্টা অস্ত্রোপচার শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়।

স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার পৌর শহরের চরনিখলা এলাকায় মারফত চেয়ারম্যান প্লাজার সামনে ছাত্রলীগ নেতা মজিবুরের চোখে মুখে মরিচের গুড়া মেখে এ্যালোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে ঈশ্বরগঞ্জ ১ নং ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফ এর সমর্থকরা। তবে মজিবুরের স্বজনদের দাবি, চেয়ারম্যান আবু হানিফ এর নেতৃত্বেই এ হামলার ঘটনা ঘটছে।

এবিষয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদ বলেন, মজিবুর প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক। পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী আবু হানিফার লোকজন এ হামলার ঘটনা ঘটিয়েছে। এ হামলার কঠিন শাস্তির দাবি করছি।

ময়মনসিংহে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত

এদিকে জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব বলেন, আমি জানতে পেরেছি ইউপি চেয়ারম্যান আবু হানিফার নেতৃত্বে তার লোকজন ছাত্রলীগ কর্মী মজিবুরকে এ্যালোপাথারি কুপিয়েছে।

অন্যদিকে জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী বলেন, কিছুদিন আগে ঈশ্বরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আবু হানিফার ড্রাইভারের সঙ্গে মজিবুরের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ নিয়ে চেয়ারম্যানের সাথেও বাকবিতন্ডা হয়। তবে পরে বিষয়টি সমঝোতাও হয়ে যায়। এরই জেরধরে এ হামলার ঘটনা ঘটেছে। এক্ষেত্রে অন্যকার ইন্দন বা সেলটার নাই বলেও তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ সদরের ১ নং ইউপি চেয়ারম্যান আবু হানিফা ওরফে হানিফ বলেন, আমি এ ঘটনার কিছুই জানিনা। আমি একজন আর্জেন্টিনার ভক্ত, তাই খেলা দেখছিলাম। এ সময় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ ভাই আমাকে ফোনে ঘটনাটি জানালে আমি জানতে পারি। তিনি আরও বলেন যে বা যাহারা আমাকে জড়িয়ে কথা বলছে তারা রাজনৈতিক ভাবে হয়রানি করতে চাইছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আহমেদ কবির এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চরনিখলা এলাকায় কে বা কারা মজিবুর নামে এক যুবককে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। পরে পুলিশ উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে। তবে ঘটনাটি কি নিয়ে হয়েছে তা সঠিক ভাবে জানাতে পারেনি ওসি কবির।

দেখা হয়েছে: 895
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪