|

ছাত্রলীগ নেতা বাপ্পি’র কবরের পাশে আওয়ামী-লীগ নেতৃবৃন্দ

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০২০

ছাত্রলীগ নেতা বাপ্পি'র কবরের পাশে আওয়ামী-লীগ নেতৃবৃন্দ

মোঃ সবুজ মিয়া, গংগাচড়া রংপুর থেকে: মরহুম ছাত্রলীগ নেতা ও গঙ্গাচড়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি ইউসুফ আলী বাপ্পির আজ প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার কবরের পাশে দাড়িয়ে দোয়া ও তার সৃতিচারণ করেন গংগাচড়া উপজেলা আওয়ামী-লীগ এর সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইয়েদুল ইসলাম মাষ্টার ।

উল্লেখ্য গত বছরের এই দিনে ভারতের চেন্নাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি দেন ইউসুফ আলী বাপ্পি।তিনি কিডনি রোগে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য ভারতে যান। ক্ষনজন্মা একাধিক প্রতিভায় প্রতিভাবান ছিল সাংবাদিক বাপ্পি। একাধারে সাংবাদিকতার পাশাপাশি রংপুর সরকারি কলেজের ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে করেছেন একনিষ্ঠ দায়িত্ব পালন । ছিলেন গংগাচড়া উপজেলার প্রথম সারির একজন ঠিকাদার, মেসার্স হামিদা এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী।

উপজেলা আওয়ামী-লীগ এর সাবেক যুগ্ম আহ্বায়ক সাইয়েদুল ইসলাম মাষ্টার তার সৃতিচারণ করতে গিয়ে কান্নাজরিত কন্ঠে গংগাচড়ার ক্ষনজন্মা বহু গুণে গুনান্নিত বাপ্পি প্রসঙ্গে বলেন রাজপথের এক লড়াকু মুজিব সৈনিক ছিল সে। তার জীবন দশায় আওয়ামী-লীগ এর জন্য তার যৌবনের পুরো সময় ব্যায় করেছে। ইউসুফ আলী বাপ্পি ছিল আমাদের একজন একনিষ্ঠ কর্মী। তার বিদায় সত্যি বেদনা দায়ক। তিনি বাপ্পি’র বিদায়ী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে করেন।

এ সময় তার কবরের পাশে দাড়িয়ে দোয়া ও সৃতিচারণ করেন গংগাচড়া ইউনিয়ন পরিষদের সুদক্ষ চেয়ারম্যান ও আওয়ামী-লীগ নেতা আল সুমন আব্দুল্লাহ, গঙ্গাচড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান লিজু, ছাত্রলীগ নেতৃবৃন্দ, সহকর্মী ও গনমাধ্যম কর্মী প্রমূখ ।

দেখা হয়েছে: 488
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪