|

শরীয়তপুরে ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ন | জুলাই ০২, ২০১৯

শরীয়তপুরে ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে জখম

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদের ভাগিনা সদর উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি আকতার হোসেন ঢালীকে ২ জুলাই মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে মনোহর বাজার মোড়ে পেট্রোল পাম্পের কাছে প্রকাশ্যে কুপিয়ে মারাক্তক জখম করেছে সন্ত্রাসীরা।

এসময় গুরুতর আহত আক্তারকে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠায় এবং এক সন্ত্রাসীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আক্তার হোসেন ঢালী রুদ্রকর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের রুদ্রকর গ্রামের আনোয়ার হোসেন ঢালীর ছেলে।

সাবেক ছাত্রলীগ নেতা আকতার ঢালীর বড় ভাই রুদ্রকর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন ঢালী জানায়, আমি ও আমার ছোট ভাই আকতার শরীয়তপুর আদালত থেকে একটি মামলার হাজিরা শেষে মোটর সাইকেলে করে আমরা বাড়িতে ফিরছিলাম।

তখন মনোহর বাজার প্রেট্রোল পাম্পের সামনে এলে ৩/৪টা মোটরসাইকেল ৮/১০ জনের সন্ত্রাসীর একটি দল আমাদের মোটরসাইকেলটি সামনে এসে থামায় এবং আমার পেছনে বসে থাকা আমার ছোট ভাইকে টেনে হিছরে নামিয়ে নিয়ে চাপাতি, চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কোপায় এসময় আমি বাঁধা দিতে গেলে আমাকেও পিটায়। এঘটনাটি মনোহরা মোড়ের সিসি ক্যামেরায় রেকর্ড হতে পারে।

এবিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, এবিষয়টি পূর্ব শত্রুতার জেড় ধরে ঘটেছে, আকতার ঢালীর উপর হামলার ঘটনায় পশ্চিম ধানুকা গ্রামের মুন্সী সাইফুর রহমানের ছেলে জহিরুল ইসলাম প্রান্ত নামের একজন আটক হয়েছে। মামলার প্রস্তুতি ও বাকি জড়িতদের গ্রেপ্তারের চেস্টা করছি।

দেখা হয়েছে: 433
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪