|

কলাপাড়ায় ছাত্রী অপহরন চেষ্টা; বখাটেকে পুলিশে সোপর্দ

প্রকাশিতঃ ১২:২৫ পূর্বাহ্ন | মার্চ ০৮, ২০১৮

কলাপাড়া প্রতিনিধিঃ

কলাপাড়ায় ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া ধানখালী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মোসা. রত্না আক্তার (১৪) কে অপহরনের চেষ্টাকালে বাপ্পী (১৮) নামের এক বখাটে যুবককে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে শিক্ষক শিক্ষার্থীরা।

শিক্ষার্থী রত্না বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান থেকে বাড়ী ফিরছিলেন। বেলা সাড়ে এগারোটার দিকে বাপ্পীসহ আরো ৭-৮ জনের একটি দল বিদ্যালয়ের সামনের সড়কে রত্নার পথরোধ করে চরথাপ্পর মেরে তুলে নিতে চাইলে রত্না জ্ঞান হারিয়ে ফেলে। ঘটনার সময় স্কুল শিক্ষক মো.আরিফুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা রত্নাকে উদ্ধার করতে গেলে বখাটেরা তাদের উপারেও চড়াউ হয়ে মারধর করে।

এ সময় শিক্ষার্থী ও স্থানীয়রা বাপ্পীকে পাকড়াও করলেও বাকীরা পালিয়ে যায়। বাপ্পী কলাপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসীন্দা মো. রুবেল মিয়ার পুত্র ।

পাঁচজুনিয়া ধানখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ ছালাম জানান, রত্না আক্তার স্কুলের বার্ষীক ক্রীড়া অনুষ্ঠান থেকে বাড়ী যাওয়ার পথে বখাটেরা তুলে নেওয়ার সময় মারধর ধস্তাধস্তি করায় রত্না অজ্ঞান হয়ে পড়ে। এ সময় স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা রত্নাকে উদ্ধার করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, ঐ স্কুলের প্রধান শিক্ষক একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনা স্থল থেকে বখাটেপনার অভিযোগে বাপ্পী নামের এক যুবকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 409
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪