|

ঝিকরগাছায় ছেলের হাতে পিতা খুন, ঘাতক ছেলে আটক

প্রকাশিতঃ ৬:০৩ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

ছেলের-হাতে-পিতা-খুন-In Jhikargacha, the boy was murdered by his father, murderer boy was arrested

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছায় বাবর আলী ওরফে কাঠু (৭৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে তার মাদকাসক্ত ছেলে আনারুল ইসলাম (৩৫)। পুলিশ ঘাতক ছেলে আনারুল ইসলামকে আটক করেছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গদখালি মাঠুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহত বাবর আলী গদখালি মাঠয়াপাড়া গ্রামের মৃত শ্যাম মোড়ল আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাবর আলী একজন কৃষক ছিলেন। তার ছেলে আনারুল ইসলাম একজন মাদকাসক্ত। মাদক সেবনের কারনে তাকে তিন বার জেল হাজতে দেওয়া হয়েছে। জেল থেকে ছাড়া পেয়ে মাদকের নেশা ছাড়তে পারেনি। বুধবার দিবাগত রাতে আনারুল সে তার বাবা বাবর আলীর কাছে নেশার টাকা চায়। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আনারুল বিচালি কাটা বটি দিয়ে তার বাবার ঘাড়ের ডান পাশে কোপ মারে।

এসময় তিনি গুরুতর রক্তাক্ত জখম হন।পরিবারের লোকজন ওই রাতেই বাবর আলীকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে বেনেয়ালি গ্রামে তার মৃত্যু হয় ।

ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম বলেন, মাদকাসক্ত ছেলেকে নেশার টাকা না দেওয়ায় বাবর আলী নামে এক কৃষককে কুপি হত্যা করেছে তার ছেলে আনারুল। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে আনারুলকে আটক করা হয়েছে৷

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪