|

জনবিচ্ছিন্ন কাউন্সিলর সুমনের কান্ড,যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণে বাঁধা!

প্রকাশিতঃ ১:৪৩ অপরাহ্ন | জুলাই ১২, ২০২১

জনবিচ্ছিন্ন কাউন্সিলর সুমনের কান্ড,যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণে বাঁধা!

সারোয়ার হোসেন, রাজশাহীঃ বর্তমান রাজশাহী মহানগরের জনপ্রিয় যুবলীগ নেতা আশরাফ আলী বাবুর জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে তার জনপ্রিয়তা ক্ষুর্ন্ন করতে মরিয়া হয়ে উঠে পড়ে লেগেছে নগরীর ১৯নং ওয়ার্ডের জনবিচ্ছিন্ন কাউন্সিলর তৌহিদ সুমন।

জানা গেছে, বিভিন্ন অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ায় বর্তমানে চরম ইমেজ সঙ্কটে পড়েছে তৌহিদ সুমনের রাজনৈতিক ক্যারিয়ার। এতে করে আগামী নির্বাচনে তৌহিদ সুমনের ভোট করা কঠিন চ্যালেঞ্জ হয়ে পড়েছে বলেও ওয়ার্ডবাসীর মধ্যে গুঞ্জন উঠেছে।

অন্যদিকে তরুণ সমাজসেবক ও মহানগর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী বাবু আগামী নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ভোট করার ঘোষণা দেয়ায় সকল শ্রেণী পেশার জনসাধারণ তার পাশে থেকে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন ওয়ার্ড বাসী। ফলে দিন দিন আশরাফ আলী বাবুর জনপ্রিয়তা দেখে চরম হতাশা হয়ে পড়েছেন বর্তমান জনবিচ্ছিন্ন কাউন্সিলর তৌহিদ সুমন।

সম্প্রীতি, চলতি মাসের (৯ জুলাই) শুক্রবার মহামারি করোনা ভাইরাসকে ঘিরে নগরীর ১৯ নং ওয়ার্ডের ছোটবনগ্রাম এলাকায় নিম্ন আয়ের অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্দেশ্য তালিকা তৈরি করতে গেলে তৌহিদ সুমনের লোকজন কোন কথা ছাড়াই আশরাফ আলী বাবু ও তার অনুসারীদের উপর হামলা চালিয়ে খাদ্য সামগ্রী বিতরণের তালিকা তৈরির কাজে বাঁধা প্রদান করেন।

এতে সেখানকার স্থানীয়রা ছুটে এসে তৌহিদ সুমনের লোকজনকে চলে যেতে বললে দু’পক্ষের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। অথচ আশরাফ আলী বাবুকে ফাঁসাতে তৌহিদ সুমন তার কিছু সাঙ্গোপাঙ্গ ও নারীদের দিয়ে পরিকল্পিত ভাবে জামা কাপড় ছিড়ে থানায় অভিযোগ করেন শ্রীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে। যা অত্যন্ত দুঃখ জনক ঘটনা।

একজন কাউন্সিলর হয়ে বর্তমান মহামারী করোনা ভাইরাস দুঃসময়ে ওয়ার্ডবাসীর পাশে না থেকে উল্টো তাদের পাশে দাঁড়ানো মানবিক তরুণ সমাজসেবক ও মহানগর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী বাবুর উপরে হামলা চালিয়ে চরম জঘন্যতম ঘটনার উৎপত্তি করেছেন কাউন্সিলর তৌহিদ সুমন বলে ওয়ার্ডবাসীরা ক্ষোভ প্রকাশ করেন।

বিষয়টি নিয়ে নগরীর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদ সুমনের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করাই তার কোন বক্তব্য পাওয়া যায়নি। মহানগর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও আগামী ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আশরাফ আলী বাবু বলেন, আমার পরিবার ও আমি ছোট থেকেই অসহায় দরিদ্র মানুষের মাঝে সবসময় থেকে সকল প্রকার সহযোগিতা করে আসছি।

বর্তমান মহামারী করোনা ভাইরাস দুঃসময়ে সরকারের দেয়া লক ডাউনকে ঘিরে নিস্তেজ হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। যা সহ্য করার মত না। তাই আমি নিজে আমার ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য তালিকা তৈরির জন্য ছুটে যায়।

কিন্তু বর্তমান কাউন্সিলর তৌহিদ সুমন ক্ষমতার বলে তার দলবল দিয়ে আমার উপর ও আমার সমর্থকদের উপর হামলা চালিয়ে মারপিট করে আহত করেছে। অথচ উল্টো কাউন্সিলর তৌহিদ সুমন তার কিছু নারী দিয়ে আমাকে ফাঁসাতে শ্রীলতাহানির চেষ্টা করা হয়েছে বলে মামলা করার জন্য থানা পুলিশকে প্রতিনিয়ত হুমকি ধামকি দিচ্ছেন। তাই বিষয়টি নিয়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেছেন আশরাফ আলী বাবু।

দেখা হয়েছে: 191
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪