|

জমির সীমানা নির্ধারনকে কেন্দ্র করে ভাই ভাই সংঘর্ষ, আহত ১

প্রকাশিতঃ ৯:১২ অপরাহ্ন | জুলাই ১২, ২০১৮

জমির সীমানা নির্ধারনকে কেন্দ্র করে ভাই ভাই সংঘর্ষ, আহত ১

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়ার মহিপুরে জমির সীমানা নির্ধারনকে কেন্দ্র করে ভাই ভাইয়ের সংঘর্ষে কুদ্দুস শিকদার (৫৫) নামে একজন আহত হয়েছে। মহিপুর সদর ইউনিয়নের বিপিনপুর গ্রামে মঙ্গলবার সন্ধ্যার এ ঘটনায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ১১ জুলাই বুধবার বিকালে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

আহত কুদ্দুস জানায়, তার বাবা মৃত কেতাব আলী সিকদারের ওয়ারিশ প্রাপ্ত পাওনা জমির সীমানা নির্ধারনকালে তারই আপন ভাই ইউনুচ শিকদার (৫৭), ইউসুফ শিকদার (৫৯) ইসাহাক শিকদার (৪৯) তাকে জমি বুঝিয়ে না দেয়ার উদ্দেশ্যে বেধরক পিটিয়ে ফেলে রাখে।

এসময় তার কলেজ পরুয়া ছেলে সোয়েব সিকদার (১৮) তাকে বাচাতে এগিয়ে এলে তাকেও মারধর করে। ঘটনার সত্যতা শিকার করে ইউনুচ শিকদার জানান,মারামারি হয়েছে একথা সত্য তবে তার ছেলে আমার মাথা ফাটিয়ে দিয়েছে। তাদের নামে মামলা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ওষুধ ব্যবসায়ী নজরুল ইসলাম জানান, কুদ্দুস শিকদার দলে একা ছিলেন, তার অপর তিন ভাই তাকে অসম্ভব মার মেরেছে। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, আমাদের কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 594
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪