|

লক্ষ্মীপুরে বিরোধকৃত জমির সীমানা প্রাচীর ভেঙে দিলো দুর্বৃত্ত’রা

প্রকাশিতঃ ১:৪৫ পূর্বাহ্ন | জানুয়ারী ০২, ২০২১

লক্ষ্মীপুরে বিরোধকৃত জমির সীমানা প্রাচীর ভেঙে দিলো দুর্বৃত্ত'রা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে বিরোধকৃত জমির চতুর্দিকের সীমানা প্রাচীর ভেঙে-চুরমার করে দিলো দুর্বৃত্ত’রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শুক্রবার (০১ জানুয়ারী) ভোররাতে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের সামনে হাবিব উল্লাহ ব্যাপারী বাড়ীর সামনে এ ভাংচুরের ঘটনা ঘটে।

স্থানীয়া ও পুলিশ জানান, মৃত হাবিব উল্লাহ’র দুই ছেলে নজির আহমদ ও নূর মোহাম্মদের মাঝে জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন থেকে চলে আসছে। তবে নজির আহমদ বেঁচে নেই। তার ৩ ছেলে নিজাম উদ্দিন, মনির হোসেন ও দলিল উদ্দিনের সাথে তাদের চাচা নূর মোহাম্মদের সাথে বিরোধ।

লক্ষ্মীপুরে বিরোধকৃত জমির সীমানা প্রাচীর ভেঙে দিলো দুর্বৃত্ত'রা

এনিয়ে একাধিকবার শালিসি বৈঠক ও হয়েছে। মালিকানা দাবী করে কয়েকমাস পূর্বে নূর মোহাম্মদ বিরোধকৃত জমির চতুর্দিকে টিন নিয়ে ঘেরাও দেন। এরমাঝেও আমিন দিয়ে জমির পরিমাপ করছে সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ। শুক্রবার সন্ধ্যার পর চূড়ান্ত-বৈঠক হওয়ার কথা ছিলো। এ বৈঠককে নয়ছয় করার জন্য সীমানা প্রাচীর ভাংচুর করেছে মনির ও তার লোকজন দাবি তার চাচা নূর মোহাম্মদের।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ওসি ( তদন্ত) মোসলেহ্ উদ্দিন বলেন, কে বা কারা এ ভাংচুর চালিয়েছে নিশ্চিত দিয়ে পুলিশকে কেউ বলতে পারেনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দুই পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

দেখা হয়েছে: 379
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪