|

জলঢাকায় সড়ক দূর্ঘটনায় লালমনিরহাটের এক যুবক নিহত

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | মে ০১, ২০২০

সড়ক দূর্ঘটনায়

নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর জলঢাকা পৌর এলাকায় চার্জার ভ্যানও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ১ জন আহত হয়েছে।বৃহস্পতিবার সকালে পেট্রোলপাম্প এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি লালমনিরহাট জেলার আদিতমারি উপজেলার মহিশখোচা গ্রামের যুবক মাইদুল ইসলাম(২৮)।তিনি প্রাণ কোম্পানীর এসআর পদে চাকরিতে কর্মরত ছিলেন।আহত মোটরসাইকেল চালক মাসুদ রানা (৪০)জেনারেল ফার্মাসিউটিক্যালের রিপ্রেজেন্টিভ হিসেবে ডোমার উপজেলায় কর্মরত ছিলেন।তার বাড়ী নওগা জেলায়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, জলঢাকা থেকে প্রাণ গ্রæপের পন্য নিয়ে একটি চার্জার ভ্যান রংপুরের দিকে যাওয়ার পথে পেট্রোলপাম্প এলাকায় অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ কোম্পানীর এসআর মাইদুল ইসলাম নিহত এবং মোটরসাইকেল চালক মাসুদ রানা গুরুতর আহত হন। খবর পেয়ে জলঢাকা থানা পুলিশ নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ও আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এদিকে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে স্থানীয় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের অফিস ও গাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের ইনচার্জ মমতাজুল ইসলাম। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ বিষয়ে জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আহত ব্যক্তিকে উপজেলা হাসপাতালে ভর্তি করে। ফায়ার সার্ভিসের অভিযোগের বিষয়ে তিনি বলেন, ফোন পাওয়ার সাথে সাথে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

দেখা হয়েছে: 250
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪