|

উলিপুরে জলি হোটেল এন্ড রেষ্টুরেন্টের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিতঃ ২:৪৮ পূর্বাহ্ন | মার্চ ০৮, ২০১৮

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার উলিপুরের জলি হোটেল এন্ড রেষ্টুরেন্টে ভেজাল খাদ্য বিক্রির প্রতিবাদ করতে গেলেই কাষ্টমারকে অপমান গালিগালাজ ও হুমকি ধামকি করার অভিযোগ উঠেছে হোটেল মালিক আব্দুল খালেকের বিরুদ্ধে।

থানায় লিখিত অভিযোগ ও প্রত্যক্ষদর্শীর তথ্য মতে, ০৩/০৩/২০১৮ই রোজ শনিবার সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকায় উলিপুরের জলি হোটেলে স্থানীয় এক ব্যবসায়ী ও সমাজসেবী ব্যক্তি জনৈক সোহেল রানাকে নাস্তায় গন্ধযুক্ত রুটি ও বাসী মিষ্টি দিলে খাবার নিয়ে প্রতিবাদ করলে হট্টগোলের সৃষ্টি হয়।

হোটেল মালিক আব্দু্ল খালেক ও তার মেসিয়ার কাস্টমারের অভিযোগ আমলে না নিয়ে উল্টো স্থানীয় ঐ ব্যাবসায়ীর সাথে খারাপ আচরন করেন এবং হোটেলের মালিকপক্ষের সাথে উভয়ের মধ্যে হাতাহাতি হয় এবং রানা তার পকেটে থাকা পঞ্চাশ হাজার টাকা ও ব্যাবহৃত দামী মোবাইল সেটটি হাতিয়ে নেয়ার অভিযোগ করেন।

এ বিষয়ে স্থানীয় ব্যবসায়ী সোহেল রানা উলিপুর থানায় জলি হোটেলের মালিক আব্দুল খালেক ও ম্যাচিয়ার মাঈদুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন ।

এ বিষয়ে বুধবার (০৭ মার্চ) উলিপুর থানার সেকেন্ড অফিসার এস আই মোঃ নাসিরুল ইসলাম এর সাথে যোগাযোগ করে হলে তিনি জানান- লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 480
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪