|

জাতির পিতার হাত ধরে আমরা স্বাধীনতা পেয়েছিলাম: মেয়র টিটু

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ন | মার্চ ২৬, ২০২১

জাতির পিতার হাত ধরে আমরা স্বাধীনতা পেয়েছিলাম: মেয়র টিটু

নিজস্ব প্রতিবেদকঃ জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষ্যে ৫০ টি লাল সবুজের পতাকায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

আজ শুক্রবার সকালে র‌্যালিটি নগরভবন থেকে শুরু হয়ে টাউন হলে গিয়ে শেষ হয় এবং সেখানে র‌্যালি পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বীর মুক্তিযোদ্ধাগণ স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে তাঁদের আবেগময় অনুভূতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমরা স্বাধীনতার ৫০ বছরে পদার্পণ করেছি। জাতির পিতার হাত ধরে আমরা স্বাধীনতা পেয়েছিলাম আর তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে পেয়েছি বিশ্বদরবারে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি। এ প্রাপ্তি স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আনন্দকে শতগুণে বৃদ্ধি করেছে।

মেয়র আরো বলেন, আমাদের লক্ষ্য এখন চুড়ান্ত ধাপ- উন্নত দেশে হিসেবে প্রতিষ্ঠা। আমরা যদি উন্নত বাংলাদেশ গড়ার জন্য শপথ নেই এবং কর্মের মাধ্যমে তার প্রতিফলন ঘটাই, তবে আমাদের সুবর্ণজয়ন্তী উদযাপন সার্থক হবে।

অনুষ্ঠানে সাবেক ময়মনসিংহ জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদ, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, ময়মনসিংহ সদর উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সেলিম সরকার, ময়মনসিংহ সদর উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ সহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন সহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, এর পূর্বে সূর্যোদয়ের সাথে সাথে পাটগুদাম ব্রিজ সংলগ্ন স্মৃতি সৌধে এবং জয় বাংলা চত্বরে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারিগণ পুষ্পস্তবক অর্পণ করে। এছাড়াও বিকেল ০৪ টায় প্রীতি ফুটবল ম্যাচ এবং সন্ধ্যা ০৭ টায় টাউন হল মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

দেখা হয়েছে: 314
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪