|

কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজ কমিটিতে ঈশ্বরগঞ্জের সারোয়ার

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৯

কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজ কমিটিতে ঈশ্বরগঞ্জের সারোয়ার

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশের সাবেক সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ হুসাইন মুহম্মদ (এরশাদ) এর দলের ছাত্র সংগঠন “জাতীয় ছাত্র সমাজ” ২৫১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটিতে মোঃ ইব্রাহিম খান জুয়েল কে সভাপতি ও মোঃ আল মামুন কে সাধারণ সম্পাদক করে ২২/১২/১৯ ইং কমিটি অনুমোদন দিয়েছেন বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জনাব গোলাম মোহাম্মদ কাদের এমপি ও পার্টির মহাসচিব জনাব মশিউর রহমান রাঙ্গা এমপি।

জাতীয়  ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে ময়মনসিংহ জেলা থেকে  ৫ জন স্থান পেয়েছেন, তার মধ্য সহ-সভাপতি আফসানা ইয়াসমিন, শরীফ উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিবুল্লাহ,  বেসরকারি বিশ্ববিদ্যালয় সম্পাদক মিজানুর রহমান রনি, “সম্মানিত সদস্য” পদে স্থান পেয়েছেন ময়মনসিংহ -৮ ঈশ্বরগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব ফখরুল ইমাম এমপির আস্থাভাজন হিসাবে পরিচিত, ঈশ্বরগঞ্জ উপজেলা জাতীয় ছাত্র সমাজ এর সভাপতি, ময়মনসিংহ জেলা জাতীয় ছাত্র সমাজ এর যুগ্ম- আহবায়ক, ঈশ্বরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক এইচ.এম সারোয়ার।

দীর্ঘদিন পরে মহান জাতীয় সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজ এর পূর্নাঙ্গ কমিটি হওয়ায়  ছাত্রনেতাদের মাঝে আনন্দ ও উৎসাহ বিরাজ করছে।

এ ব্যপারে নব নির্বাচিত কেন্দ্রীয় নির্বাহী কমিটির “সদস্য” এইচ.এম সারোয়ার এর সঙ্গে ফোনে কথা বললে সে জানায়, জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় ছাত্রসমাজ, জাতীয় পার্টির সকল কর্মসূচিকে সফল এবং বাস্তবায়নে সহযোগিতা করাই এই সংগঠনের মূল লক্ষ্য। আমরা ঐক্যবদ্ধ হয়ে সারা বাংলাদেশেই জাতীয় ছাত্র সমাজ কে সুসংগঠিত করে জাতীয় পার্টির ভিত্তি  আরও শক্তিশালী করতে চাই।

এমনকি রাজপথেও   বিরোধী দল জাপার বিভিন্ন  কর্মসূচি  আসতে পারে আমরা তা  শান্তিপূর্ন ভাবে বাস্তবায়ন করার জন্য প্রস্তুতি হিসাবে সংগঠনকে শক্তিশালী করাই একমাত্র  লক্ষ্য।  যেনো জাতীয় পার্টির প্রতি সাধারণ মানুষের পূর্নাঙ্গ আস্থা ফিয়ে পায় এবং তাদের সন্তানদের কে জাতীয় ছাত্র সমাজ এর পতাকাতলে রাজনীতি করতে উৎসাহিত করে। এজন্য জাতীয় পার্টির সাবেক এবং বর্তমান এমপি এবং প্রেসিডিয়াম সদস্যগণ এমনকি  সাবেক কেন্দ্রীয়  ছাত্রনেতাদের   সার্বিক সহযোগিতা ও পরামর্শ আমরা আশা  করি পাব ইনশাআল্লাহ।

দেখা হয়েছে: 842
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪