|

নড়াইলে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হল জাতীয় মৎস্য সপ্তাহ

প্রকাশিতঃ ১:৪১ পূর্বাহ্ন | জুলাই ২৯, ২০১৮

নড়াইলে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হল জাতীয় মৎস্য সপ্তাহ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

‘স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে শেষ হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮।

নড়াইল জেলা প্রশাসন ও জেলা মৎস্য অফিসের আয়োজনে শনিবার (২৮ জুলাই) নড়াইল জেলা মৎস্য অফিসের সভাকক্ষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুল আরিফ (নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী সরকারি কাজে নড়াইলের বাইরে থাকায়)।

নড়াইল জেলা মৎস্য কর্মকর্তা এস এম এনামুল হকের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম) নড়াইল জেলা মৎস্য অফিসের সহকারী-পরিচালক হোসনে আরা হ্যাপী, জেলা আনসার এ্যাডজুটেন্ড নাদিরা ইয়াসমিন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আব্দুর রাশেদ, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মো. এনামুল হক।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবটির সাংগঠনিক সম্পাদক বুলু দাস, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আক্তার মোল্যা, বাগডাঙ্গা, কোষাধ্যক্ষ ওবায়দুর রহমান, নড়াইল থেকে প্রকাশিত দৈনিক ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর শেখ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় মৎস্য চাষীরা মাছ চাষের প্রতিবন্ধকতাসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য দেন। আলোচনা সভা শেষে নড়াইল জেলায় মৎস্য চাষে বিশেষ অবদান রাখায় চারজন মৎস্য চাষীকে সম্মাননা স্মারক ও পুরস্কার প্রদান করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, মৎস্য অফিসের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, মৎস্য চাষী, মৎস্য ব্যবসায়ী, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্যের সাথে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম তাঁর বক্তব্যে বলেন, মৎস্য মানুষের শরীরে আমিষের ঘাটতি পূরণ করে থাকে। কাজেই মৎস্যের গুরুত্ব মানবজীবনে খুবই গুরুত্বপূর্ণ। তিনি নিজেও মৎস্য প্রকল্পের মাধ্যমে এ বছর নড়াইল জেলায় মৎস্য সম্প্রসারণে সহযোগিতা করে যাচ্ছেন। সবাইকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার উদাত্ত আহ্বানও জানান তিনি।

দেখা হয়েছে: 605
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪