|

জাতীয় শ্রমিক ফেডারেশন ও জাতীয় কৃষক সমিতি দিনাজপুর জেলা শাখার মানববন্ধন

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | জুলাই ২১, ২০২০

জাতীয় শ্রমিক ফেডারেশন ও জাতীয় কৃষক সমিতি দিনাজপুর জেলা শাখার মানববন্ধন

আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে আজ ২১ জুলাই ২০২০ ইং তারিখ রাষ্ট্রীয় পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল, পাট চাষীদের রক্ষা এবং স্বাস্থ্য খাতে অনিয়ম ও দুর্নীতি বন্ধের দাবীতে জাতীয় শ্রমিক ফেডারেশন ও জাতীয় কৃষক সমিতি দিনাজপুর জেলা শাখার যৌথ উদ্যোগে দিনাজপুর প্রেসক্লাব এর সম্মুখে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উক্ত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক হবিবর রহমান।

আরও বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক ফেডারেশন দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ রবিউল আউয়াল খোকা, সাধারণ সম্পাদক বিমল আগড়ওয়াল, ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সদস্য শফিকুল ইসলাম সিকদার এবং যুব মৈত্রীর নেতা মোসাদ্দেকুল ইসলাম মুকুল।

বক্তাগণ বলেন, লোকসান ও দুর্নীতির অজুহাতে ২৫টি রাষ্ট্রায়ত্ব পাটকল বন্ধ ঘোষণা করৌেছ, অথচ দুর্নীতির বিরুদ্দে সরকার কোন পদক্ষেপ গ্রহণ করেন নাই। তাই আজ হাজার হাজার পাটকল শ্রমিকরা হতাশ হয়ে পড়েছে। শুধু তাই নয় এই পাটকলের সাথে দেশের পাট বাষীদের ভাগ্যও জড়িত রয়েছে।

বক্তারা আরও বলেন, আজ স্বাস্থ্যখাতে যে অনিয়ম ও দর্নীতি শুরু হয়েছে, তাতে গোটা স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। দেশের এই কোরনা ভাইরাস কালে স্বাস্থ্য খাতকে দুর্নীতিমুক্ত করা না গেলে স্বাস্থ্য সেবা থেকে সাধারণ মানুষ বঞ্চিত হবে। তারা স্বাস্থ্য খাতের এই দুর্নীতি বাজদের বিরুদ্ধে কঠোর শান্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানান।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪